নিজস্ব প্রতিবেদন : তাঁরা কখনওই মেয়েকে ক্যামেরার সামনে আনতে চান না। কখনও চান না, ক্যামেরার ফ্ল্যাশ সব সময় পিছু নিক মিশার। সম্প্রতি সংবাদমাধ্যমের বিরুদ্ধে এভাবেই ফুঁসে উঠেছিলেন শাহিদ কাপুরের স্ত্রী মীরা কাপুর। আর এবার মিশাকে নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে বলে ফুঁসে উঠলেন শাহিদ কাপুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সলমনের বোনের স্বামী আয়ুষের সঙ্গে কার ছবি, জানেন ভাইজান 


ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি মিশার ‘সেক্স অ্যাপিল’ বলে শব্দ ব্যবহার করা হয় একটি অনলাইন পোর্টালের খবরে। ছোট্ট মেয়ের সম্পর্কে ওই শব্দ কেন ব্যবহার করা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ। ওই ঘটনার পর শিগগিরই তা চোখে পড়ে যায় শাহিদ কাপুরের। তাঁকে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে, ক্ষোভে ফেটে পড়েন তিনি। তাঁর মেয়েকে নিয়ে কেন অহেতুক আলোচনা করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। পাশাপাশি মিশাকে সব সময় ক্যামেরার ফ্ল্যাশে তুলে এনে, আলোচনা করা হোক, তা কখনওই তাঁরা চান না বলেও স্পষ্ট জানান শাহিদ। শুধু তাই নয়, এসব যাঁরা করছেন, তাঁদের কি কোনও কাজ নেই বলেও প্রশ্ন তোলেন শাহিদ।



আরও পড়ুন : প্রভাসের নায়িকা নাকি পূজা 


তবে শুধু মিশাই নয়, তৈমুরকে নিয়েও মাঝে মধ্যে অহেতুক মন্তব্য করা হয় সোশ্যাল সাইটে। তৈমুরকে ‘পার্টি অ্যানিম্যাল’ বলে কেন সম্মোধন করা হয়, তা নিয়েও প্রশ্ন তোলেন নেটিজেনরা।