প্রভাসের নায়িকা নাকি পূজা!

অনুষ্কা শেঠির সঙ্গে প্রভাসের বিয়ে নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন ছড়িয়েছেন সিনেমা জগতে। যদিও অনুষ্কা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, বাহুবলীর সঙ্গে দেবসেনার জুটি রিল লাইফেই ভাল লাগে। রিয়েলে ওই জুটির কোনও অস্তিত্ব নেই বলে স্পষ্ট জানিয়েছেন অনুষ্কা। দেবসেনা যখন এ হেন মন্তব্য করছেন, তখন প্রভাসের সঙ্গে কে জুটি বাঁধছেন জানেন?

Updated By: Feb 8, 2018, 01:54 PM IST
প্রভাসের নায়িকা নাকি পূজা!

নিজস্ব প্রতিবেদন : অনুষ্কা শেঠির সঙ্গে প্রভাসের বিয়ে নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন ছড়িয়েছেন সিনেমা জগতে। যদিও অনুষ্কা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, বাহুবলীর সঙ্গে দেবসেনার জুটি রিল লাইফেই ভাল লাগে। রিয়েলে ওই জুটির কোনও অস্তিত্ব নেই বলে স্পষ্ট জানিয়েছেন অনুষ্কা। দেবসেনা যখন এ হেন মন্তব্য করছেন, তখন প্রভাসের সঙ্গে কে জুটি বাঁধছেন জানেন?

আরও পড়ুন : প্রভাসকে বিয়ে করবেন না, স্পষ্ট জানালেন অনুষ্কা

শোনা যাচ্ছে, হৃত্বিক রোশনের মহেঞ্জদাড়-র নায়িকা পূজা হেগড়েকেই নাকি এবার দেখা যাবে প্রভাসের সঙ্গে। অবাক লাগছে শুনে? ভাবছেন, রিয়েল লাইফে কি প্রভাসের সঙ্গে জুটি বাঁধছেন পূজা? এমন যদি ভেবে থাকেন কেউ, তাঁদের জানিয়ে রাখা ভাল যে, আগামী সিনেমায় দক্ষিণী সুপারস্টারের সঙ্গে জুটি বাঁধছেন পূজা। অর্থাত, ‘সাহো’-র পর যে সিনেমার জন্য হোমওয়ার্ক শুরু করেছেন প্রভাস, সেখানেই এবার দেখা যেতে পারে পূজা হেগড়েকে। আগামী এপ্রিল মাস থেকেই নাকি ওই সিনেমার শুটিং শুরু হবে।

আরও পড়ুন : জিতেন্দ্রর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ভিত্তিহীন, দাবি অভিনেতার আইনজীবীর 

যদিও, সিনেমায় প্রভাসের নায়িকা নিয়ে কোনও মন্তব্য করেননি পরিচালকরা। তবে, শ্রদ্ধা কাপুরের পর বলিউডের পূজাকেই নাকি প্রভাসের জন্য পছন্দ পরিচালকের।

.