নিজস্ব প্রতিবেদন: ​চল্লিশে পড়লেন শাহিদ কাপুর। ২৬ ফেব্রুয়ারি চল্লিশে পড়েন শাহিদ। ছেলের জন্মদিনে শাহিদের ছোটবেলার কথা মনে করে স্মৃতিতে ভাসলেন অভিনেতার সৎ বাবা রাজেশ খট্টর (Rajesh Khattar)। রাজেশ বলেন, নীলিমার সঙ্গে বিয়ের পর শাহিদকে নিয়ে পরিবারের মতো থাকতে শুরু করেন তাঁরা। ওই সময় শাহিদের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়ে যায়। ছোট থেকে প্রাণখোলা মনের শাহিদ। তবে শাহিদ খুব শান্ত প্রকৃতির ছেলে। ছোট থেকেই নিজের অনেক অসুবিধার কথা গোপন করতেন শাহিদ। কেউ যাতে অসুবিধায় না পড়েন, সেই চেষ্টা ছোট থেকেই শাহিদ (Shahid Kapoor) চালিয়ে যেতেন বলেও মন্তব্য করেন রাজেশ খট্টর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এসবের পাশাপাশি ছোট থেকে অভিনয়ের প্রতি ঝোঁক ছিল শাহিদ কাপুরের। ফলে কৈশোরেই শামক দাওয়ারের কাছে নাচের তালিম নিতে শুরু করেন শাহিদ। কৈশোর পেরিয়ে যৌবনে পড়ার সঙ্গে সঙ্গে শাহিদের সিনেমার প্রতি টান বাড়তে শুরু করে। এরপরই বলিউডে (Bollywood) শাহিদ পা রাখেন বলে জানান রাজেশ খট্টর। ইশকভিশক থেকে যব উই মেট কিংবা পদ্মাবত বা কবীর সিং। শাহিদের অভিনয় মন কেড়ে নেয় দর্শকদের।


আরও পড়ুন : প্রাণখোলা হাসি, ভাইরাল শোভনের সঙ্গে Swastika-র ভালবাসায় মোড়ানো ছবি


প্রসঙ্গত প্রথম স্বামী পঙ্কজ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর রাজেশ খট্টরের সঙ্গে ১৯৯০ সালে গাঁটছড়া বাঁধেন নীলিমা আজিম। ২০০১ সালে রাজেশ খট্টরের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নীলিমার। রাজেশ খট্টর এবং নীলিমা আজিমের ছেলে ঈশান খট্টরও (Ishaan Khatter) বর্তমানে অভিনয়ের মাধ্যমে বলিউডে নিজের জায়গা পোক্ত করতে শুরু করেছেন। জাহ্নবী কাপুরের সঙ্গে ধড়কের পর অনন্যা পান্ডের সঙ্গে খালিপিলিতেও দেখা যায় ঈশান খট্টরকে।