নিজস্ব প্রতিনিধি: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) আত্মবিশ্বাস, স্মার্টনেস এবং বুদ্ধিমত্তা আলাদা করে নজর কাড়ে। প্রিয়াঙ্কার বয়স এখন ৩৮ বছর। কিন্তু মাত্র ১৭ বছর বয়সেই তিনি চমকে দিয়েছিলেন নিজের ব্যক্তিত্বে। ২০০০ সালে অনুষ্ঠিত 'মিস ইন্ডিয়া' (Miss India beauty pageant) প্রতিযোগিতায় প্রথম রানার-আপ হয়েছিলেন 'দেশি গার্ল', যদিও পরে তিনি মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'মিস ইন্ডিয়া'-তে বিচারকের আসনে ছিলেন স্বয়ং বলিউড বাদশা শাহরুখ খান (ShahRukh Khan)। তিনি প্রিয়াঙ্কাকে বেশ লম্বা একটি প্রশ্ন করেছিলেন। শাহরুখ জিজ্ঞাসা করেছিলেন, “আচ্ছা তোমাকে যদি এদের মধ্যে কোনও একজন বিয়ে করতে বলা হয় তাহলে সে কে হবে? কোনও আজহার ভাইয়ের (অনুষ্ঠানে ছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন) মতো কোনও একজন স্পোর্টসম্যান, নাকি সোয়ারোভস্কির মতো কোনও শৈল্পিক ব্যবসায়ী, যাঁর নাম উচ্চারণ করা খুব কঠিন! না আমার মতো কোনও হিন্দি ফিল্মি অভিনেতা। তোমার উত্তর যাই হোক না কেন, তোমাকে নম্বর দেওয়ার ক্ষেত্রে আমারও কোনও পক্ষপাত থাকবে না। আশা করি আজহার ভাই ও সোয়ারোভস্কিও কিছু মনে করবেন না।” 



আরও পড়ুন: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অনুরাগ কাশ্যপ, করা হল angioplasty


প্রিয়াঙ্কা উত্তরে বলেন, “এই তিনজনের মধ্যে একজনকে বেছে নেওয়া অত্যন্ত কঠিন। কিন্তু আমি কোনও মহান স্পোর্টসম্যানকেই বেছে নেব। কারণ আমি বা সে যখন বাড়ি ফিরে আসব, আমি জানব যে, তাঁর সমর্থনে আমি আছি। তাঁর জন্য আমি গর্বিত। ঠিক যেরকম তার জন্য গর্বিত গোটা দেশ। বলতে পারব, দেখো তুমি তোমার সেরাটা দিয়েছ, তুমিই সেরা। আমার স্বামীর জন্য আমার অত্যন্ত গর্বিত হব। কারণ তাঁর চারিত্রিক কাঠামো এমনই, যাঁর জন্য দেশ গর্ব বোধ করে। ধন্যবাদ।"