Shakib Khan, Idhika Paul, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই বুবলীর সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন শাকিব খান। শুধু ব্যক্তিগত স্তরেই নয়, বিগত কয়েক বছর ধরে বুবলীর সঙ্গেই শুধু পর্দায় ধরা দিয়েছেন তিনি। তবে পর্দার বাইরের পর এবার অনস্ক্রিনও সেই জুটি ভাঙল। এই বছর ঈদেই মুক্তি পেয়েছিল শাকিব বুবলীর ছবি লিডার, আমিই বাংলাদেশ। বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে এই ছবি। তবে আর জুটিতে বুবলীর সঙ্গে নয়, এবার শাকিবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন টলিউডের অভিনেত্রী, ছোটপর্দার জনপ্রিয় মুখ ইধিকা পাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Arijit Singh: কনসার্ট চলাকালীন মঞ্চ থেকে হাত ধরে টান, আহত অরিজিৎ সিং...


পিলু ধারাবাহিকে নজর কেড়েছিলেন ইধিকা। রিমলি ধারাবাহিকেও নাম ভূমিকায় দেখা যায় তাঁকে। ছোটপর্দার নায়িকা এবার পাড়ি দিচ্ছেন বাংলাদেশে। শাকিব খানের আগামী ছবি ‘প্রিয়তমা’। সেই ছবিতেও শাকিবের প্রিয়তমা হতে চলেছেন ইধিকা। মঙ্গলবার বাংলাদেশে পা রাখবেন তিনি। পরিচালক হিমেল আশরাফই জানিয়েছেন শাকিবের নয়া নায়িকার কথা। পরিচালক জানান, ছবির শুটিংয়ে অংশ নিতে ৯ মে ঢাকায় যাবেন তিনি।অন্য অভিনয়শিল্পীদের নিয়ে এরই মধ্যে ছবির শুটিং করলেও শাকিব খান অংশ নিচ্ছেন ১১ মে। প্রথম দিনের শুটিংয়ে শাকিবের সঙ্গে থাকবেন ইধিকাও।



২০১৭ সালে প্রথম ছবি বানিয়েছিলেন পরিচালক হিমেল আশরাফ। দীর্ঘ ৬ বছর পর আবারও চিত্রনাট্য লিখেছেন তিনি। কেন বাংলাদেশের নায়িকা ছেড়ে এপার বাংলার অভিনেত্রীকে বাছলেন পরিচালক। তিনি বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আগে পর্দায় দেখা যায়নি এবং অতিপরিচিত মুখ না এমন কাউকে চাইছিলাম। এর মধ্যে খোঁজ পাই ইধিকার, তিনি কলকাতার টিভি পর্দার পরিচিত মুখ। অভিনয় দক্ষতা, অভিব্যক্তি, নাচে পারদর্শিতা দেখে মনে হয়েছে গল্প ও চরিত্র অনুযায়ী পারফেক্ট। দেখলেও যেন মায়া লাগে, মনে হয় আমাদের পাশের কেউ। সব বিবেচনায় তাঁকে চূড়ান্ত করি।’


আরও পড়ুন- Uorfi Javed: নিজের টপ নিজেই ছিঁড়ে খাচ্ছেন উর্ফি, কাণ্ড দেখে তাজ্জব নেটপাড়া...


টানা এক মাস কাজ করে ছবিটির শুটিং চলবে। ঢাকা ছাড়াও বাংলাদেশের সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান জুড়ে চলবে ‘প্রিয়তমা’র শুটিং। ‘প্রিয়তমা’ ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে ঈদুল আজহায়। শাকিব খানের বিপরীতে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ইধিকা। তিনি জানান, ‘ভীষণ ভালো লাগছে, বাংলাদেশের সুপারস্টারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে। বাংলাদেশের প্রথম ছবিতে এমন একজন সহশিল্পী পাওয়াটা নিঃসন্দেহে আনন্দের। এরই মধ্যে ফেসবুক ও ইনস্টাগ্রামে শাকিব খানের বিপরীতে অভিনয়ের ব্যাপারটি নিয়ে খুব চর্চা হচ্ছে। আমিও পুরো ব্যাপারটা বেশ উপভোগ করছি। ফোনকল, মেসেজ, শুভকামনা ও মানুষের কাছ থেকে ভালোবাসা পেয়ে খুব ভালো লাগছে। আশা করছি, সিনেমা মুক্তির পর সবাই এর থেকেও অনেক বেশি ভালোবাসা দেবে।’


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)