নিজস্ব প্রতিবেদন : চোখে মুখে প্রতিশোধের আগুন, উপজাতির মানুষদের হয়ে লড়াইয়ে নামলেন 'শামসেরা' রণবীর (Ranbir Kapoor)। সামনে এলেন দস্যুর বেশে। যে রূপে দর্শক তাঁকে আগে কখনও দেখেননি। এক মুখ দাড়ি, লম্বা, ঝাঁকড়া চুল, কালো জোব্বা টাইপের পোশাকে ঢাকা রণবীরের দীর্ঘ চেহারা। এককথায় ভয়ঙ্কর সেই রূপ। হাতে ধারালো অস্ত্র নিয়ে শত্রুপক্ষের দিকে তেড়ে আসছেন। বুধবার মুক্তি পাওয়া 'শামসেরা'র টিজারে (Shamshera Teaser) 'লাভার বয়' রণবীরের এমন ভোল বদল দেখে যে কেউ চমকে যাবেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উনবিংশ শতাব্দীর পটভূমিতে তৈরি যশ রাজ ফিল্মসের 'শামসেরা' ছবিটি। করণ মালহোত্রা পরিচালিত এই ছবিতে উঠে আসবে একদল ডাকাত উপজাতির কথা, যাঁরা ব্রিটিশদের কাছ থেকে  নিজেদের অধিকার এবং স্বাধীনতার জন্য লড়াই করেছিল। ছবিতে রণবীর কাপুরের বিপরীতে অত্যাচারী পুলিস অফিসার শুদ্ধ সিং-এর ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্তকে। আর ছবির টিজারে এক শ্রেণির মানুষের উপর অত্যাচার চালাতে দেখা গেল সেই অত্যাচারী শুদ্ধ সিংকে। তাঁর অত্যাচারের বিরুদ্ধে সদলবলে প্রতিবাদ গড়ে তুললেন 'শামসেরা' রণবীর। ব্যাকগ্রাউন্ডে তাঁর গলায় শোনা যায়, ‘করম সে ডাকাত, ধরম সে আজাদ’। 


আরও পড়ুন-প্রকাশ্যেই ক্ষমা চাইলেন শাহরুখ, কিং খানকে নিয়ে মুখ খুললেন সিনেমাটোগ্রাফার লরেন্স


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)


জানা যাচ্ছে, এই ছবিতে রণবীরের নায়িকা হিসাবে দেখা যাবে বাণী কাপুরকে। যদিও টিজারে তাঁকে দেখা গেল না। এই ছবিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। ২৪ জুন সামনে আসবে 'শামসেরা'র ট্রেলার। আর ছবিটি মুক্তি পাবে আগামী ২২ জুলাই। হিন্দি ছাড়াও তামিল তেলগু, কন্নড় ভাষায় মুক্তি পাবে রণবীর কাপুরের 'শামসেরা'। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)