জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী তুনিশা শর্মার ২০২২ সালের ২৪ ডিসেম্বর আত্মহত্যা করেন মাত্র কুড়ি বছর বয়সে। রেখে গেছেন অনেক প্রশ্ন। তাঁর রহস্যমৃত্যুতে অভিযোগ ওঠে তাঁরই প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে। তবে তুনিশা শর্মার আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেফতার হওয়া অভিনেতা শিজান খানকে শনিবার মহারাষ্ট্রের পালঘর জেলার ভাসাইয়ের দায়রা আদালত জামিন দেয়। এক লক্ষ টাকা ব্যক্তিগত বন্ডের বিনিময়ে আদালত তাঁর জামিন মঞ্জুর করে। এছাড়াও শিজানের পাসপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছে দায়রা আদালত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টেলিভিশন অভিনেত্রী তুনিশা শর্মা ২০২২ সালের ২৪ ডিসেম্বর আত্মহত্যা করেন। টিভি সিরিয়ালের শ্যুটিঙের সেটেই গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাঁর দেহ উদ্ধার করে মহারাষ্ট্র পুলিস। মহারাষ্ট্রের পালঘর জেলার ভালিভে শ্যুটিং চলাকালীন এই ঘটনা ঘটে। 


আরও পড়ুন: Akshay Kumar | Nora Fatehi: লাল লেহেঙ্গায় খিলাড়ি, নোরা ফাতেহির সঙ্গে মঞ্চ মাতালেন অক্ষয় কুমার


তুনিশা শর্মার মায়ের অভিযোগের ভিত্তিতে শিজান খানকে গ্রেফতার করে পুলিস। তুনিশার মৃত্যুর পরের দিনই গ্রেফতার হন শিজান। তুনিশাকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ৩০৬ ধারায় তাঁর নামে মামলা রুজু করে মহারাষ্ট্র পুলিস। মহারাষ্ট্রের ভাসাই-এর আদালত তাঁকে ১৪ দিনের পুলিসি হেফাজতে থাকার নির্দেশ দেয়। পরবর্তীকালে তাঁকে জেল হেফাজতে থাকার নির্দেশ দেয় আদালত। থানের সেন্ট্রাল জেলে এতদিন বন্দি ছিলেন শিজান।


তুনিশা ও শিজান পরস্পরের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। তবে তুনিশার মৃত্যুর কিছুদিন আগেই তাঁদের সম্পর্কে বিচ্ছেদ ঘটে। শিজানের পরিবার দাবি করেন, তাঁদের সম্পর্ক বিচ্ছেদ দু'তরফা ভাবে হয়েছিল, ফলে শিজানের বিরুদ্ধে করা অভিযোগ ভিত্তিহীন। অপর দিকে তুনিশার মা অভিযোগ করেন শিজান তুনিশাকে মারধর করতেন, এমনকী তাঁকে জোর করে ইসলাম ধর্ম গ্রহণ করার জন্য চাপ দিতেন শিজান ও তাঁর পরিবার।


শিজান খানের আইনজীবী জানান, শিজানের বিরুদ্ধে আনা চার্জশিট জমা পড়ে গিয়েছে এবং প্রয়োজনীয় তদন্ত ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এর ভিত্তিতেই তাঁর জামিন মঞ্জুর করেছে আদালত। তিনি আরও বলেন, তুনিশা শর্মার আত্মহত্যার সময় সেই ঘরে উপস্থিত ছিলেন না শিজান।


আরও পড়ুন: New Bengali Folk Song: মুক্তি পেল বরেণ্য সাহা-অনন্যা ভট্টাচার্যের নতুন লোকগীতি


এই বছরের গোড়ার দিকে শিজানের পরিবার ও তাঁর আইনজীবী সাংবাদিক বৈঠকের আয়োজন করেন। সেই বৈঠকে শিজানের বোন ফালাক নাজ বলেন, তুনিশা বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। তাঁর মানসিক অবসাদই আত্মহত্যার মূল কারণ বলে জানান অভিনেতার বোন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)