নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। বিশেষ বন্ধুর মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারছেন মা অভিনেতা শেহনাজ গিল (Shehnaaz Gill)। শেহনাজকে জীবনের মূল স্রোতে ফিরিয়ে আনতে মরিয়া সিদ্ধার্থের মা রীতা শুক্লা। তিনি চেয়েছিলেন তাড়াতাড়ি কাজে ফিরুক নায়িকা। সিদ্ধার্থের মায়ের কথা রাজি হয়েছেন শেহনাজ। এই মাসের শেষেই শ্যুটিংয়ে ফিরছেন নায়িকা, এমনটাই খবর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে একটি পাঞ্জাবি ছবিতে অভিনয় করছেন শেহনাজ। ছবির নাম 'হৌসলা রাখ'(honsla Rakh)। সেই ছবির প্রযোজকের তরফ থেকে জানানো হয়েছে সম্প্রতি এই ছবির একটি প্রচারমূলক গানের শ্যুট করার কথা ছিল দিলজিৎ(Diljit Dosanjh) ও শেহনাজের। কিন্তু সেই গানের শ্যুট করতে আসতে পারেননি নায়িকা। মানসিকভাবে এখনও কাজের ফেরার প্রস্তুতি নিতে পারেননি তিনি। কিন্তু এ মাসের শেষেই সেই শ্যুটিং সম্পন্ন করবেন বলে জানিয়েছেন এই ছবির প্রযোজক। 


আরও পড়ুন: Ankush Hazra-কে দাদা সম্বোধন প্রেমিকা Oindrila-র! ব্যাপার কী?


প্রযোজকের তরফ থেকে জানানো হয়েছে ১৫ই সেপ্টেম্বর লন্ডনে শ্যুট করার কথা ছিল দিলজিৎ ও শেহনাজের। এই ছবির নায়িকা তিনি তাই এই প্রচারমূলক গানে তাঁর থাকা জরুরি তাই অগত্যা পিছিয়ে দিতে বাধ্য হয়েছে তাঁরা। ইতিমধ্যেই শেহনাজের পাশে দাঁড়িয়েছে তাঁর বন্ধুরা। বিগ বস ফোরটিনের অন্যতম প্রতিযোগী পবিত্র পুনিয়া সম্প্রতি দেখা করেন শেহনাজের সঙ্গে। তিনি জানান যে, এখনও তিনি মেনে নিতে পারছেন না যে সিদ্ধার্থ আর নেই। শেহনাজের সঙ্গে কথা বলার সাহস জুগিয়ে উঠতে পারেননি অভিনেতা। শেহনাজকে দেখেই বোঝা যাচ্ছে তাঁর অবস্থা খুব একটা ভালো নেই। কিন্তু এরই মাঝে শোনা যাচ্ছে এমাসের শেষেই শ্যুটে ফিরছেন শেহনাজ। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)