Ankush Hazra-কে দাদা সম্বোধন প্রেমিকা Oindrila-র! ব্যাপার কী?

নিজস্ব প্রতিবেদন: টলিউডের(Tollywood) অন্যতম জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। বেশ অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি সেই সম্পর্ককে পরিণতিও দিতে চলেছেন তাঁরা। কিন্তু তার মাঝে হঠাৎ কি হল যে অঙ্কুশকে দাদা বলে বসলেন ঐন্দ্রিলা! 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন অঙ্কুশ। সেই ভিডিয়োতে তিনি বলেন যে বুধবার সন্ধে সাতটায় অনলাইনে রিলিজ করবে অঙ্কুশের আগামী ছবি ''এফ.আই.আর নম্বর ৩৩৯/০৭/০৬''-এর ট্রেলার। তিনি তাঁর ফ্যানদের অনুরোধ করেন যে ট্রেলার কেমন লাগল তাঁদের তা যেন তাঁরা সরাসরি জানান অঙ্কুশকে। সেই পোস্টের কমেন্ট বক্সে অঙ্কুশের বান্ধবী ঐন্দ্রিলা লেখেন যে 'অবশ্যই জানাব দাদা'। বোঝাই যাচ্ছে অঙ্কুশের সঙ্গে মজা করেই তাঁকে দাদা সম্বোধন করেছেন অভিনেতা। 

আরও পড়ুন: 'মিনি'-র বন্ধুতা চাইছেন সাংসদ নায়িকা Mimi Chakraborty

অঙ্কুশের ফ্যানেরা তাঁকে দাদা বলেই সম্বোধন করে থাকে। যেহেতু এই ভিডিয়োটি তাঁর ফ্যানেদের উদ্দেশ্যে পোস্ট করেছেন অভিনেতা, তাই মজা করে তাঁর ফ্যানেদের মতোই মন্তব্য করেছেন ঐন্দ্রিলা। নায়িকার এই মন্তব্যেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। কেউ নায়িকার সেন্স অফ হিউমারের প্রশংসা করেছেন, কেই আবার বিস্ময় প্রকাশ করেছেন। এক নেটিজেন লিখেছেন, তাহলে আমাকে কি বৌদি হওয়ার সুযোগ দেবে? সকাল সকাল ঐন্দ্রিলার সঙ্গে মজায় মেতেছে অঙ্কুশের ফ্যানেরাও। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশের আগামী ছবির নাম এফআইআর (F.I.R.), এই ছবির প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও পরিচালক জয়দীপ মুখোপাধ্যায় (Joydeep Mukherjee)। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে অঙ্কুশ জানিয়েছিলেন, 'এফ.আই.আর একটি ক্রাইম থ্রিলার। একটা গ্রামে একের পর এক খুন হতে থাকে কিন্তু পুলিস ধরতে পারে না কে বা কারা সেই খুন করছে। এই পরিস্থিতিতে ঐ গ্রামে আসেন পুলিস অফিসার অভ্রজিৎ সেন। ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে,ঐ পুলিস স্টেশনের কনস্টেবল থেকে শুরু করে অফিসার, প্রায় সবাই দুর্নীতিগ্রস্ত। এই পুরো বিষয়টা নিয়েই এটা থ্রিলার।' অভ্রজিৎ সেনের চরিত্রেই অভিনয় করেছেন অঙ্কুশ। অঙ্কুশের পাশাপাশি পুলিসের চরিত্রে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অনির্বান চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী। এই পুজোয় মুক্তি পেতে চলেছে এই ছবি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Oindrila Sen calls her boyfriend Ankush Hazra 'Dada' on Instagram
News Source: 
Home Title: 

Ankush Hazra-কে দাদা সম্বোধন প্রেমিকা Oindrila-র! ব্যাপার কী?

Ankush Hazra-কে দাদা সম্বোধন প্রেমিকা Oindrila-র! ব্যাপার কী?
Yes
Is Blog?: 
No