জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোয় মুক্তিপ্রাপ্ত ‘রক্তবীজ’ একদিকে প্রশংসা পেয়েছে সমালোচকদের, তো অন্যদিকে দর্শকদের মন জয় করে নিয়েছে এই ছবি। সিনেমা হলে প্রায় ৫০ দিন অতিক্রম করতে চলেছে এই ছবি। তার আগেই ডিসেম্বরের প্রথমদিনে নতুন ছবির ঘোষণা করলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়(Shiboprasad Mukherjee) ও নন্দিতা রায়(Nandita Roy)। তাঁদের দৌলতেই বাংলা ছবিতে ফিরছেন ভারতীয় সিনেমার অন্যতম লেজেন্ডারি অভিনেত্রী রাখী গুলজার(Rakhee Gulzar)। ২০১৯ সালে গৌতম হালদারের ‘নির্বাণ’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল রাখীকে। এবার শিবপ্রসাদ-নন্দিতার হাত ধরে ফের বাংলা ছবিতে তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Subhashree Ganguly Baby Name: ইউভানের বোন ‘ইয়ালিনী’, রাজ-শুভশ্রীর মেয়ের নামের অর্থ কী?


শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানান যে ছবির নাম হতে চলেছে ‘আমার বস’(Amar Boss)। তাহলে কি বসের চরিত্রেই রাখী? কী নিয়ে ছবির গল্প? তা নিয়ে অবশ্য এখনই বিশেষ কিছু জানাননি পরিচালক। তবে রাখীকে নিয়ে ছবি করা যে তাঁর কাছে স্বপ্নের সেকথা নেটপাড়াতেই জানান শিবপ্রসাদ। পাশাপাশি পরিচালক লেখেন যে তাঁর ও নন্দিতা রায়ের বানানো সব ছবিই দেখেছেন রাখী গুলজার। অভিনেত্রী সবচেয়ে প্রিয় ছবি ‘হামি’।


জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘আমরা বেশ কিছুদিন ধরে রাখীদির সঙ্গে কাজের কথা বলছি। দিদি(নন্দিতা রায়) এবং আমি দুজনেই রক্তবীজ নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছিলাম, যেহেতু সেটা আমাদের প্রথম পুজোর ছবি ছিল। রক্তবীজ মুক্তির পরেই প্রথম গুরুত্বপূর্ণ কাজটি ছিল 'আমার বস'-এর স্ক্রিপ্টটি সম্পূর্ণ করা কারণ আমরা পুরো গল্পটি রাখীদির কাছে উপস্থাপন করতে চেয়েছিলাম এবং শুধুমাত্র ছবিটির একটি স্কেচি ধারণা দিতে নয়। মুম্বইতে আমাদের একটি স্ক্রিপ্ট-রিডিং ছিল এবং রাখীদি শোনার সঙ্গে সঙ্গে স্ক্রিপ্ট পছন্দ করলেন। তিনি আমাদের ডেট দিলেন, আর ব্যস, এখন শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি।


আরও পড়ুন- Actress Hidden Marriage: ৩ বছর ধরে বিয়ের কথা গোপন, অবশেষে নীরবতা ভাঙলেন নায়িকা...


জানা যায় যে আপাতত মুম্বইয়েই রয়েছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। আগামী জানুয়ারি থেকে ছবির শ্যুটিং শুরু করবেন নন্দিতা-শিবপ্রসাদ জুটি। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে নন্দিতা রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে পরিচালক বলেন, ‘এমন কয়েকজন অভিনেতা আছেন যাদের সঙ্গে কাজ করাটা একটা স্বপ্নের মত। রাখীদি তাঁদের মধ্যে একজন। আমি যখন গল্পটি লিখছিলাম তখন আমার কল্পনায় তাঁর কথাই মনে ছিল এবং আমরা বাস্তবে কাজ করতে পেরে খুব খুশি’।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)