নিজস্ব প্রতিবেদন : প্রকাশ্য অনুষ্ঠানে যখন মুখোমুখি হয়ে যান প্রাক্তনরা, তখন কী হয়? এমন প্রশ্ন যদি আপনাকে করা হয়, তাহলে কী উত্তর দেবেন? ঋতুপর্ণা, প্রসেনজিত চট্টোপাধ্যায়ের কোনও সিনেমার কথা বলা হচ্ছে না, এবার প্রাক্তনের মুখোমুখি হলেন অক্ষয় কুমার। অবাক হচ্ছেন শুনে? ভাবছেন, শিল্পা শেঠির বাবার মৃত্যুর সময়ও সেখানে হাজির হয়েছিলেন অক্ষয়। এখানে নতুনত্বের কী আছে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সে কী, হৃত্বিকের সঙ্গে দেখা যাচ্ছে সইফ কন্যাকে?


সম্প্রতি একটি একটি সংবাদপত্রের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার। ‘প্যাডম্যান’-এর সহ অভিনেত্রী সোনাম কাপুরের সঙ্গেই বসেছিলেন তিনি। অক্ষয় কুমার এবং সোনাম কাপুরের সঙ্গে একই সারিতে বসেছিলেন সোনাক্ষী সিনহাও। আচমকা সেখানে হাজির হন শিল্পা শেঠি। শুধু তাই নয়, অক্ষয় কুমারের সঙ্গে সৌজন্য বিনিময়ের পরই তাঁকে আলিঙ্গন করেন শিল্পা।


আরও পড়ুন : সলমনের পানভেল হাউজে নতুন কে এলেন? 


অক্ষয় এবং শিল্পার ওই ছবি দেখে সেদিক থেকে চোখ ফেরাতে পারেননি সোনাক্ষী সিনহা এবং সোনাম কাপুর। বিষয়টি পরে আর মুখও খোলেননি অক্ষয়, শিল্পা।


১৯৯৪ সালে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’-তে অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন শিল্পা শেঠি। এরপর বহু বছর পর ‘ধড়কন’-এও আক্কির সঙ্গে অভিনয় করতে দেখা যায় শিল্পাকে। ফলে, তাঁদের রসায়ন যে এখনও বেশ দমদার, তা আর বলার অপেক্ষা রাখে না।