নিজস্ব প্রতিবেদন : গত শনিবার থেকে বন্ধ রয়েছে বাংলা মেগা সিরিয়ালের শুটিং। আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের মধ্যে সমস্যার জেরে বন্ধ রয়েছে প্রায় সব বাংলা সিরিয়ালের নতুন এপিসোডের শুটিং। মেগা সিরিয়ালের শুটিং বন্ধ থাকায় ইতিমধ্যেই কলাকুশলীদের কপালে যেমন চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে, তেমনি চিন্তায় প্রযোজক গোষ্ঠীও। প্রযোজক এবং কলা কুশলীদের সমস্যার সমাধান করতে এবার হস্তক্ষেপ করছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পরিবার বিকেল চারটেয় আর্টিস্ট ফোরাম, প্রযোজক গোষ্ঠী সহ সব পক্ষকে নিয়ে বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী। এই বৈঠকেই প্রত্যেকের বক্তব্য তিনি আলাদা আলাদা করে শুনবেন। এবং, তারপরই সমস্ত সিদ্ধান্ত নেওয়া হবে।


মেগা সিরিয়ালের শুটিং শুরু করার জন্য সম্প্রতি তথ্য সংস্কৃতি বিভাগের সচিব এবং মন্ত্রী অরূপ বিশ্বাসকে সব পক্ষের সঙ্গে কথা বলার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। ইতিমধ্যেই তাঁরা সেই রিপোর্ট মুখ্যমন্ত্রীর কাছে পেশ করেছেন। ওই রিপোর্ট পাওয়ার পরই এবার মুখ্যমন্ত্রী নিজে আর্টিস্ট ফোরাম, প্রযোজক গোষ্ঠী এবং কলা কুশলীদের সঙ্গে বৈঠকে বসবেন বলে খবর। সব পক্ষের অভাব অভিযোগ শোনার পরই এ বিষয়ে মুখ্যমন্ত্রী সমস্ত সিদ্ধান্ত নেবেন বলে জানা যাচ্ছে। গোটা বিষয়টি মিটিয়ে নিয়ে যাতে শিগগিরই শুটিং শুরু করা যায়, মুখ্যমন্ত্রী সেই চেষ্টাই করবেন বলে আশা প্রকাশ করা  হচ্ছে।