নিজস্ব প্রতিবেদন: সলমন-ক্যাটরিনার 'ভারত' ছবির শ্যুটিং প্রায় শেষ। বাকি ছিল শুধু একটি গানের শ্যুটিং। যেটি কিনা 'প্যায়ার কিয়া তো ডরনা কেয়া' ছবির সেই বিখ্যাত গান 'ও ও জানে জানা' গানের রিমেক। তবে আপাতত সেই গানের শ্যুটিং স্থগিত রেখেছেন সলমন খান। কারণটা অবশ্যই ক্যাটরিনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, ক্যাটরিনা গোড়ালিতে গুরুতর চোট পেয়েছেন। চিকিৎসকরা তাঁকে বেশকিছুদিন বিশ্রাম নিতে বলেছেন। আপাতত তাঁর হাঁটা চলা প্রায় এক্কেবারেই করা যাবে না। জানা যাচ্ছে ছবির একটি অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিংয়ের সময় পায়ে চোট পান ক্যাট। জানা যাচ্ছে, ক্যাটরিনার পা একটু ঠিক হলেই ফের গানের অনুশীলন করবেন এবং শ্যুটিং শেষ করবেন। 


আরও পড়ুন-স্কুলে না যেতে চাওয়ায় আজব আজুহাত অক্ষয় কন্যার


প্রসঙ্গত, 'ও ও জানে জানা' গানটি 'প্যায়ার কিয়া তো ডরনা কেয়া' ছবির, যেটি ১৯৯৮ সালের একটি অন্যতম হিট ছবি। যার পরিচালক ছিলেন সলমনের ভাই সোহেল খান। আর পুরনো গানটি সুর দিয়েছিলেন যতীন-ললিত।



আরও পড়ুন-সইফের এই ব্যবহারে তিতিবিরক্ত করিনা



ছবিতে 'গলি বয়'দেখার পর পায়ের চোট নিয়েই পরিচালক আলি আব্বাস জাফরের সঙ্গে ক্যাটরিনা। প্রসঙ্গত, ভারত ছবিটি দক্ষিণ কোরিয়ার 'ওড মাই ফাদার' সিনেমা অবলম্বনে তৈরি। যেখানে একজন সাধারণ মানুষের মুখ দিয়ে ১৯৫০ সাল থেকে বর্তমান কোরিয়ার কথা তুলে ধরেছিলেন পরিচালক। এই 'ভারত' ছবিতেও আড়াই ঘণ্টায় পরিচালক ৬০ বছরের ইতিহাস তুলে ধরবেন। এটি একটি পিরিয়ড ড্রামা। 


আরও পড়ুন-বাবাকে কোনওদিনই কাছে পাইনি, তাই অভাব বোধ করি না, মুখ খুললেন আলিয়া