জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খাটভর্তি ছোট্ট ছোট্ট জুতো, জামা, ডাইপার, কাঁথা, খেলনা, বাথটাব আরও কত কী! বিছানায় সবকিছু সাজিয়ে রেখে সেগুলির দিকে উৎসুক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন নবদম্পতি। এঁরা আর কেউ নন, বাংলাদেশের অভিনেত্রী (Bangladeshi Actress) পরীমনি (Pori Moni) আর তাঁর পরিচালক স্বামী শরিফুল রাজ। অনাগত সন্তানের অপেক্ষায় দিন গুনছেন তাঁরা। আর তো মাত্র কিছুদিনের অপেক্ষা, তারপর এসে হাজির হবে ছোট্ট সেই অতিথি। জীবনের এই সুন্দর মুহূর্তগুলি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অন্তঃসত্ত্বা 'পরী'। হাসি, মজা, খুনসুটির মধ্যে দিয়ে এই সময়টা স্বামী শরিফুলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অন্তঃসত্ত্বাকালীন এই সময়টা অনুরাগীদের সঙ্গেও ভাগ করে নিচ্ছেন পরিমনি। বেবিবাম্পের ফটোশ্যুট থেকে সাধভক্ষণের ভিডিয়ো সবই ফেসবুকে পোস্ট করেছেন 'পরী'। তাই সন্তানের জন্য নতুন কিছু কেনাকাটার ভিডিয়োও তাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে ভুললেন না। যেখানে পরীমনি ও শরিফুল রাজের সঙ্গে দেখা গেল তাঁদের আদরের পোষ্যকেও। সেও যেন নতুন বন্ধুকে পাওয়ার অপেক্ষায় রয়েছে। ক্যাপশানে লিখলেন, 'তার আসার প্রয়োজন...'


আরও পড়ুন-'আমি কি বাচ্চা তৈরির মেশিন নাকি!'



তবে এক দফায় নয়, দু'দফায় হয়েছে পরীমনির সাধের অনুষ্ঠান। সেই ছবিও ফেসবুকে শেয়ার করেন অভিনেত্রী।



 গত মার্চ মাসে মাত্র ৭ দিন প্রেম করেছেন পরিচালক শরিফুল রাজকে বিয়ে করেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি। বিয়ের পরই 'পরী' অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় আর মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি। হানিমুনের বদলে তাঁরা গিয়েছিলেন বেবিমুনে। বেবিমুনে গিয়ে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে মেটারনিটি ফটোশ্যুট করেন তারকা দম্পতি শরিফুল রাজ এবং পরীমণি। সেই ছবি ফেসবুকে পোস্ট করেন পরী।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)