Pori Moni : ডাক্তারের কাছে নিয়ে যেতে দেরি, স্বামীর বিরুদ্ধে নালিশ অন্তঃসত্ত্বা পরীমণির

চিকিৎসকের কাছে নিয়মিত নিয়ে যাওয়া প্রসঙ্গে স্বামীর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ আনলেন পরীমণি! 

Updated By: Jul 14, 2022, 04:15 PM IST
Pori Moni : ডাক্তারের কাছে নিয়ে যেতে দেরি, স্বামীর বিরুদ্ধে নালিশ অন্তঃসত্ত্বা পরীমণির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্তানের অপেক্ষায় দিন গুনছেন পরীমণি ও শরিফুল রাজ। জীবনের এই সুন্দর মুহূর্তগুলি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অন্তঃসত্ত্বা 'পরী'। হাসি, মজা, খুনসুটির মধ্যে দিয়ে এই সময়টা স্বামী শরিফুলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী। তাঁকে নিয়মিত যেতে হচ্ছে চিকিৎসকের কাছে। কিন্তু সেকি! চিকিৎসকের কাছে নিয়মিত নিয়ে যাওয়া প্রসঙ্গে স্বামীর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ আনলেন পরীমণি! 

স্বামী শরিফুল তাঁকে দেরি করে চিকিৎসকের কাছে নিয়ে গিয়েছেন। তা নিয়েই সোশ্যাল মিডিয়ার পাতায় অনুরাগীদের কাছে একপ্রকার নালিশ ঠুকেছেন পরীমণি। আবার ক্ষমাও করে দিয়েছেন। পরীমণি লিখেছেন, '১০ দিন দেরি করে ইনি আমাকে ডক্টরের চেক আপে নিয়ে গেলেন আজ! 
কী করা উচিত! যাও পরান-এর বাজিমাতের জন্য মাফ করে দিলাম।' তারপরেই লিখেছেন, পুচকু মিস করে আপনাকে, তাড়াতাড়ি বাসায় আসুন।' পরীমণি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে স্বামীর সঙ্গে গাড়িতে দেখা গেছে তাঁকে। তাঁর স্বামী শরিফুল রাজকে মজা করে কান ধরতে দেখা গিয়েছে।

আরও পড়ুন-Janhvi Kapoor : পেশা যখন নেশা, ড্রাগ বেচছেন জাহ্নবী!

আরও পড়ুন-'২৫ লক্ষ টাকা মাইনে দিয়ে আমাকে বউ করে রাখতে চেয়েছিল এক ব্য়বসায়ী...'

প্রসঙ্গত, পরীমণির স্বামী শরিফুল রাজ-এর ছবি 'পরাণ' বক্স অফিসে সফল। যে কারণেই নিজের লেখায় 'পরাণ'-এর বাজিমাত করার কথা বলেছেন অভিনেত্রী। এছাড়াও তাঁর হাতে রয়েছে একাধিক ছবির কাজ, সেকারণে অর্ধক সময় বাড়ির বাইরে থাকতে হয় তাঁকে। আর তাই 'পরী' লিখেছেন, 'পুচকু মিস করে আপনাকে, বাসায় আসুন।'

প্রসঙ্গত, মাদক মামলা থেকে জামিনে ছাড়া পাওয়ার পর পরিচালক শরিফুল রাজকে বিয়ে করে জমিয়ে সংসার করছেন পরীমণি। তাঁদের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। আপাতত তাঁর অপেক্ষাতেই দিন কাটছে বাংলাদেশের তারকা দম্পতির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.