জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্ডাস্ট্রিতে সম্পর্ক গড়ার ও ভাঙার সমীকরণ সত্যিই বোঝা দায়! বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে সম্পর্কে জড়িয়েছেন সংগীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়(Shovan Ganguly) ও অভিনেত্রী সোহিনী সরকার(Sohini Sarkar)। তবে এই বিষয়ে কেউই মুখ খোলেননি। কার্যত দুজনেই চুপ ছিলেন কিন্তু পরোক্ষে যেন সেই নীরবতাই ভাঙলেন শোভন। তবে সেখানেও রয়ে গেল টুইস্ট আর জল্পনার ঘনঘটা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dona Ganguly: ‘তাসের দেশ’-এ রাজপুত্রের ভূমিকায়! মঞ্চে নয়া চমক ডোনার...


বুধবার একটি গান পোস্ট করেন শোভন। সেই গানের শুরুতেই এমন একটি কথা বললেন যা থেকে শুরু ফের গুঞ্জন। নাম না করে একজনকে গান উৎসর্গ করলেন তিনি। ভিডিয়োর শুরুতে শোভন বললেন, ‘যে সরকার কোনও ভাবে পরিবর্তনশীল নয় এই গানটা তার জন্য!’ সকলেরই অনুমান এই সরকার রাজ্য বা কেন্দ্র সরকার নন, তিনি সোহিনী সরকার। কারণ কিছুদিন আগেই তাঁদের একটি ছবি ঘিরে শুরু হয়েছিল প্রেমের গুঞ্জন।


এদিন শোভন গান ‘লুকোচুরি’ ছবিতে কিশোরকুমার-গীতা দত্তের গাওয়া ‘এই তো হেথায় কুঞ্জ ছায়ায়’ যা কোনও রাজনৈতিক গান নয়, বরং আদ্যপান্ত প্রেমের গান। গানের কথাও যথেষ্ট অর্থপূর্ণ। শোভন বললেন, ‘‘দূরে থাকার কারণে যে বিষয় বা যে মাধ্যম সবথেকে বেশি মানুষকে কাছে আনে তা গান। তার আবদারে তাই আজকের এই গান।’’ বোঝাই যাচ্ছে সোহিনীর থেকে দূরে শোভন। গানই এখন তাঁদের প্রেমের মাধ্যম। এই গান শুনে অনেকেই মনে করছেন যে গানে গানেই সোহিনীর সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিলেন শোভন।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)