নিজস্ব প্রতিবেদন : বাবা বিশ্বজিৎ ঘোষালের ৬৮তম জন্মদিন। রবিবার ছোট্ট দেবায়ন এবং মা শর্মিষ্ঠা ঘোষালকে সঙ্গে নিয়ে বাবার জন্মদিন সেলিব্রেট করলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্রেয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শ্রেয়ার  (Shreya Ghoshal) পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, টেবিলে রাখা দুটি কেক। তার মধ্যে একটিতে লেখা ৬৮। নিচে লেখা 'বাবা'। বেশ বোঝা যাচ্ছে, ওই কেকটি নিজেই বাবার জন্য আনিয়েছেন শ্রেয়া। কেক কাটার মাঝেই মেয়ের কোলে থাকা আড়াইমাসের নাতিকে আদর করতেও দেখা গেল গায়িকার বাবাকে। ভিডিয়ো পোস্ট করে শ্রেয়া লিখেছেন, ''আমার প্রিয় বাবাকে জন্মদিনের শুভেচ্ছা। আমি তোমার সন্তান, তোমার হৃদয়, তোমার ছাত্রী, কিন্তু তুমি আমার ঈশ্বর। দাদু হওয়ার পর এটাই তোমার প্রথম জন্মদিন।''


আরও পড়ুন-Sunday Lunch-এ 'যশরত'! দেখে কী বললেন Nusrat-র বোনুয়া Mimi?



গত ২২ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শ্রেয়া (Shreya Ghoshal)। ছেলের সঙ্গে নাম রাখেন, দেবায়ন মুখোপাধ্যায়। প্রসঙ্গত, ২০১৫-র ৫ ফেব্রুয়ারি ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রেয়া ঘোষাল। বিয়ের ৭ বছর পর শ্রেয়া ও শিলাদিত্যর জীবনে এসেছে নতুন অতিথি। আপাতত তাঁকে নিয়েই ব্যস্ত ঘোষাল ও মুখোপাধ্যায় পরিবার।


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)