Sunday Lunch-এ 'যশরত'! দেখে কী বললেন Nusrat-র বোনুয়া Mimi?

ফের নুসরতকে নিয়ে লাঞ্চ ডেটে বের হয়েছিলেন অভিনেতা! অন্তত 'যশরত'-র ইনস্টা পোস্ট অন্তত তেমনটাই বলছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 8, 2021, 08:36 PM IST
Sunday Lunch-এ 'যশরত'! দেখে কী বললেন Nusrat-র বোনুয়া Mimi?

নিজস্ব প্রতিবেদন : এই তো গত বুধবারের কথা, ওইদিন দুপুরে নুসরতের (Nusrat Jahan) স্যান্ডউইচ ক্রেভিং মেটাতে তাঁকে নিয়ে বৃষ্টির মধ্যে পার্কস্ট্রিটের এক রেস্তোরাঁ গিয়েছিলেন যশ (Yash Dasgupta)। আজ রবিবার আরও একবার, ফের নুসরতকে নিয়ে লাঞ্চ ডেটে বের হয়েছিলেন অভিনেতা! অন্তত 'যশরত'-র ইনস্টা পোস্ট অন্তত তেমনটাই বলছে। 

রবিবারে যশ ও নুসরতের ইনস্টা পোস্টও প্রায় একই সময় করা হয়েছে। নুসরতের  (Nusrat Jahan) ইনস্টা পোস্টে দেখা যাচ্ছে তিনি নীল-সাদা লম্বা গাউনে বাইরে কোনও একটা জায়গায় বসে রয়েছেন, সামনে রাখা সাদা রঙের একটি ব্যাগ। ছবির হ্যাশ ট্যাগে লেখা, #sundaying #whitelover #brunching #goodfoodgoodmood। এই 'গুড ফুড গুড মুড' কথাটা থেকেই বেশ বোঝা যায়, তিনি বাইরে কোনও রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন।

আরও পড়ুন-Shubman Gill-র সঙ্গে প্রেমের গুঞ্জন থেকে পড়াশোনা, জানুন Sachin কন্যার অজানা কথা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

আবার ইনস্টা স্টোরিতে গাড়িতে যাওয়ার সময়ও নিজের একটি মুভিং ইমেজ পোস্ট করেছেন সাংসদ, অভিনেত্রী। সঙ্গে রয়েছে রেস্তোরাঁ থেকে বাড়িতে খাবার আনার ছবিও। যে ছবি পোস্ট করে তাঁর আবদার মেটানোর জন্য বিশেষ কাউতে ধন্যবাদও জানিয়েছেন নুসরত (Nusrat Jahan) ।

নুসরতের এই পোস্টের নিচে কমেন্ট করেছেন তাঁর বোনুয়া মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। লিখেছেন 'প্রিটি' অর্থাৎ সুন্দর। নুসরতও তাঁকে পাল্টা চুম্বন ছুঁড়ে দিয়েছেন।

এদিকে নুসরতের সঙ্গে প্রায় একই সময় যশও তাঁর ইনস্টা পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, সাদা ও সবুজ রঙের চেক শার্টে ধরা দিয়েছেন যশ। চোখে চশমা, মুখে মৃদু হাসি। দাঁড়িয়ে রয়েছেন কোনও এক রেস্তোরাঁর ছাদে। পাশে টেবিল চেয়ার সাজানো। অভিনেতা হ্যাশ ট্যাগে শুধু লিখেছেন #sundaying। অর্থাৎ যশ-নুসরতের দুজনের পোস্ট থেকেই স্পষ্ট তাঁরা রবিবার উপভোগ করছেন। 

আরও পড়ুন-স্কুলে থাকাকালীন শর্টসে লেগেছিল ঋতুস্রাবের দাগ, অপ্রস্তুত Ananya তখন এটাই করেছিলেন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

বহুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন এই মুহূর্তে নুসরতের সঙ্গে তাঁর বালিগঞ্জের ফ্ল্যাটেই রয়েছেন যশ। যদিও 'যশরত'র (yashrat) কেউই এবিষয়ে কিছু বলেননি। তবে নিয়মিত যশ-নুসরতের একসঙ্গে ঘোরাফেরা, ইনস্টা পোস্টও তাঁদের একসঙ্গে থাকার দিকেই ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছেন নেটিজেনরা। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.