নিজস্ব প্রতিবেদন: ​মা হচ্ছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। নিজের সোশ্যাল হ্যান্ডেলে শ্রেয়া শেয়ার করলেন বেবি বাম্পের (Baby Bump) ছবি। আগত সন্তানকে 'শ্রেয়াদিত্য' বলেও সম্মোধন করেন গায়িকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজের সোশ্যাল হ্যান্ডেলে বৃহস্পতিবার সকালে একটি ছবি শেয়ার করেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। যেখানে শ্রেয়া জানান, মা হতে চলেছেন তিনি। এই খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে গিয়ে রোমাঞ্চিত শিলাদিত্য এবং তিনি। পাশাপাশি জীবনের একটি নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তাঁরা। জীবনের এই নয়া পর্যায়ে প্রত্যেকে যাতে তাঁদের পাশে থাকেন এবং আশীর্বাদ জানান, সেই প্রার্থনাও করেন শ্রেয়া। প্রসঙ্গত ছোটবেলার বন্ধু শিলাদিত্যের সঙ্গে বিয়ের ৬ বছর পর নতুন অতিথি আসতে চলেছে শ্রেয়া ঘোষালের ঘরে।


আরও পড়ুন : পশ্চিমবঙ্গের মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন, Yogi-কে পালটা আক্রমণ Saayoni-র


দেখুন...


 



শ্রেয়ার সুখবর পাওয়ার পর অনুরাগীরা তাঁকে ভালবাসায় ভরিয়ে দেন। বাঙালি গায়িকার সোশ্যাল হ্যান্ডেল ভরে যায় ভালবাসা এবং শুভ কামনায়।


আরও পড়ুন : প্রত্যেকের সন্তান বড় হোক 'সোনার বাংলায়' : Srabanti Chatterjee


সবে সবে মা হন গায়িকা হর্ষদীপ কউর। পুত্র সন্তানের মা হন এই জনপ্রিয় গায়িকা (Singer)। মা হওয়ার আগে বেবি শাওয়ারের ছবি শেয়ার করে সুখবর দেন হর্ষদীপ কউর। হর্ষদীপের পর এবার মা হচ্ছেন বলিউড (Bollywood) তথা দেশের অন্যতম সেরা গায়িকা শ্রেয়া ঘোষাল।