নিজস্ব প্রতিবেদন: ইউভান বড় হচ্ছে, আর তার সঙ্গেই ধীরে ধীরে ফর্মে ফিরছেন শুভশ্রী গাঙ্গুলি। মা হওয়র পর সব নায়িকার কামব্য়াক ঘিরেই জল্পনা চলে, শুভশ্রীর ক্ষেত্রেও অন্যথা কিছু হচ্ছে না। একটি ডান্স রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে তিনি পর্দায় কামব্যাক করেছেন। পর্দায় ফিরতে বেশ খানিকটা ওজনও ঝড়িয়ে ফেলেছেন নায়িকা। তবুও জল্পনা থামছে না। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Jisshu-র অনস্ক্রিন সন্তান, 'Baba Baby O'-র সেটে কেমন ছিল এই দুই ক্ষুদে?


সম্প্রতি একটি ফোটোশুট করেছেন নায়িকা (Subhashree Ganguly)। যেখানে ফুল ফর্মে দেখা যাচ্ছে তারকাকে। নিজেই জানিয়েছিলেন কামিং সুন। আর শুক্রবার এই ভিডিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে। যা দেখেই বলাই বাহুল্য সি ইজ ব্যাক ইন অ্যাকশন। তবে যাই হোক নায়িকাকে নিয়ে মজে নেটিজেনরা। ইউভানকে নিয়ে ছবি পোস্ট করা থেকে শুরু করে রাজ চক্রবর্তীর তৃণমূলে জয়েন করা, তাঁর করোনা আক্রান্ত হওয়া, সবকিছুতেই নায়িকাকে আক্রমণ করেন নেটিজেনরা। 



এমনকি ছোট্ট ইউভান হওয়ার পর বডি শেমিংও করা হয়েছে তাঁর। এবার এই ফোটোশুটে ভেসে এল এমনই কিছু নেতিবাচক কমেন্ট, যা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হাইলাইট করে পোস্ট করলেন শুভশ্রী (Subhashree Ganguly)। এবারেও তাঁকে রোগা হওয়ার অনুরোধ করেছেন এক নেটিজেন। নায়িকা লেখেন ' বেশ কিছুদিন ধরে আমার নজরে আসছে এমন বেশ কিছু কমেন্ট যেখানে দেখা যাচ্ছে আমার শরীরের গঠন নিয়ে কথা বলা হচ্ছে, এমনকি জিম করে রোগা হওয়ার কথাও বলা হচ্ছে। আমি তাঁদের উদ্য়েশ্যে বলতে চাই, আমি কিছুদিন আগেই মা হয়েছি, ছোট্ট ইউভানকে জন্ম দেওয়া আমার কাছে সবচেয়ে গর্বের। আর মা হওয়ার সময় শারীরিক গঠন নয় বরং সন্তানের স্বাস্থ্যর কথাই মাথায় থাকে, আমারও তাই ছিল। '


প্রসঙ্গত এর আগেই নায়িকাকে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে। তিনি মুহতোড় জবাবও দিয়েছেন, তারপরেও বদলানো যাচ্ছে না সমাজের দৃষ্টিভঙ্গি, আপশোস নায়িকার।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)