নিজস্ব প্রতিবেদন: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নাড়িয়ে দিয়ে গিয়েছিল বলিউডকে। মুম্বইয়ে আচমকাই তাঁর ফ্ল্যাটে তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। এরপর জল অনেকদূর গড়িয়েছে। সুশান্তের মৃত্যু আদৌ আত্মহত্যা না খুন, এ নিয়ে বহু তর্ক-বিতর্ক চলেছে। কিন্তু সেই রহস্য এখনও অধরা। সিবিআই তদন্ত চালাচ্ছে অভিনেতার এই আকস্মিক মৃত্যুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


সম্প্রতি, সোশ্যাল মিডিয়াতে আগেই ভাইরাল হয়েছে সুশান্তের হামশকলের ছবি। এবার ভাইরাল হল তাঁর ভিডিও। তাঁর নাম সচিন তিওয়ারি। ভক্তরা হতবাক। তাঁকে দেখলে মনে হবে সুশান্তই আবার ফিরে এসেছে। নস্টালজিক সুশান্তের ফ্যানেরা। একঝলকে অবাক হবেন আপনিও। সুশান্তের মৃত্যুর পরপরই সোশ্যাল মিডিয়ায় সচিনের একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে সুশান্তের 'পবিত্র রিস্তা' ধারাবাহিকের লুকের সঙ্গে অবিকল মিলে গিয়েছিল তাঁর লুক। এরপরই খবর আসে, যে সুশান্তের আত্মজীবনীতে কোনও স্টার নন, অভিনয় করতে চলেছেন সচিন। উত্তরপ্রদেশের বাসিন্দা সচিন। সুশান্তের একটি ভিডিওর সঙ্গে নিজের একটি ভিডিও বানিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি, যা মুহুর্তে ভাইরাল হয়।


 



আরও পড়ুন: ইয়াস আসার আগেই ঘাটালবাসীদের পাশে দেব, মাটির বাড়িতে থাকা সকলকে আশ্রয় দিলেন নায়ক


সচিনের মধ্য দিয়েই অনেকে তাদের প্রিয় অভিনেতাকে খুঁজে পেয়েছেন, সেকথাও সুশান্তের অনুরাগীরা জানিয়েছেন।সুশান্তের মৃত্যুর পর অনেক জলঘোলা হয়। তাঁর মৃত্যুর জন্য তাঁর বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে কাঠগড়ায় তোলা হয়। জেলে ছিলেন রিয়া। এখন তিনি জামিনে ছাড়া পেয়েছেন। রিয়াকে জিজ্ঞাসাবাদের পরই বলিউডে মাদকচক্রের সন্ধান পাওয়া যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এরপরই মামলায় জড়ায় বলিউডের তারকারা। তবে কিন্তু বছর ঘুরতে চললেও এখনও রহস্যের কোনও সমাধান মেলেনি। বিচার পাওয়ার আশায় দিন গুনছে সুশান্তের পরিবার ও তাঁর ভক্তরা।