নিজস্ব প্রতিবেদন: মেয়ে পলকের উপর অত্যাচার করেছেন অভিনব। এমনকী, তিনি বাড়িতে না থাকলে পলককে অশালীন কথা অভিনব বলতেন। হাত তুলেছেন শ্বেতার গায়েও। দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে সম্প্রতি এমনই অভিযোগ করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি।
অভিনব কোহলির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করে পুলিসের দ্বারস্থ হন শ্বেতা। টেলি অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে অভিনবকে গ্রেফতারও করে পুলিস। যদিও গ্রেফতারির কয়েকদিনের মধ্যেই জামিন পেয়ে যান অভিনব কোহলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ​এমন কী হল যে আশঙ্কায় কাঁপছেন সারা!
অভিনব কোহলির বিরুদ্ধে এবার মুখ খুললেন শ্বেতা তিওয়ারি। তিনি বলেন, অভিনবের সঙ্গে তাঁর সম্পর্ক বিষাক্ত সংক্রমণ ছিল। যেকদিন অভিনবের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল, সেই সংক্রমণ তাঁর শরীরে ছিল। এখন তিনি সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। ফলে শরীরে এখন আর বিষাক্ত সংক্রমণ নেই বলে জানান কসৌটি জিন্দগি কি-খ্যাত অভিনেত্রী।



আরও পড়ুন  : মেয়েকে নোংরা ভাষায় গালিগালাজ, দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ জনপ্রিয় অভিনেত্রী
তিনি আরও বলেন, বিষাক্ত সংক্রমণকে সারিয়ে তোলার পর আপাতত তিনি ভাল আছেন। তাঁর শরীর সুস্থ রয়েছে বলেও জানান টেলি অভিনেত্রী। তিনি এখন খুশি বলেও জানান শ্বেতা।
অভিনবের সঙ্গে সম্পর্ক ছেদের পর আপাতত ভাল আছেন। সম্পর্ক নেই বলে জীবনের উপর থেকে তাঁর ভরসা উঠে যাবে, এমন নয়। একটা হাত কাজ না করলে যেমন বাঁচার জন্য অন্য হাত দিয়ে কাজ করতে হয়, তেমনভাবেই জীবন আবার নতুন করে শুরু করেছেন তিনি। তাঁর জীবন, তাঁর সন্তান, সন্তানদের স্কুল, সন্তানদের চিকিতসক, তাদের চিকিতসা, বিদ্যুতের বিল, ফোনের বিল এসব নিয়ে তিনি বেশ ভাল আছেন বলে স্পষ্ট জানান শ্বেতা তিওয়ারি।


আরও পড়ুন : গার্হস্থ্য হিংসার শিকার শ্বেতা! ছাড়া পেয়ে কী বললেন অভিনেত্রীর দ্বিতীয় স্বামী
তবে দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর অনেকেই অনেকরকম প্রশ্ন করতে শুরু করেছেন। দ্বিতীয় বিয়ে কীভাবে ভেঙে যায় বলেও প্রশ্ন তোলেন অনেকে। এ বিষয়ে শ্বেতা স্পষ্ট জানান, সত্যের মুখোমুখি দাঁড়িয়ে লড়াই করার ক্ষমতা তাঁর আছে। তাই দ্বিতীয় বিয়ে ভেঙে গেলেও মনের দিক থেকে তিনি কখনও ভেঙে পড়েননি বলেও জানান অভিনেত্রী।