নিজস্ব প্রতিবেদন: মায়ের মতোই 'ফ্যাশনিস্তা' তিনি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর উপস্থিতি প্রায়শই লক্ষ্য করা যায়। মা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেও, তাঁকে এখনও পর্যন্ত কোনও অভিনয় করতে দেখা যায়নি। সম্প্রতি 'কসৌটি জিন্দগি কি' টু-তে তাঁকে দেখা যাবে বলে শোনা যায় কিন্তু সেই গুঞ্জন খারিজ করে দেন খোদ শ্বেতা তিওয়ারি। বুঝতেই পারছেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারির কথাই বলা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : চুম্বনের জন্য বার বার জোর জবরদস্তি করা হয়, কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক জারিন
সম্প্রতি পলক নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন। যা পলকের 'বাথরুম ভিডিয়ো' নামেই ভাইরাল হয়। ওই ভিডিয়োতে 'হেয়ার উলটা পুলটা' বলে একটি ক্যাপশনও দিতে দেখা যায় পলক তিওয়ারিকে। শ্বেতা তিওয়ারির মেয়ের এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।


আরও পড়ুন  : সে কি! দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন শাহিদ কাপুর?
দেখুন পলকের সেই ভিডিয়ো..


 



সম্প্রতি দ্বিতীয় স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করেন শ্বেতা তিওয়ারি। তিনি অভিযোগ করেন, তাঁর মেয়ে পলকের গায়ে হাত তুলেছেন অভিনব। পাশাপাশি শ্বেতা বাড়িতে না থাকলে অভিনব পলককে অশ্লীল ছবি এবং ভিডিয়ো দেখাতেন বলেও অভিযোগ করেন শ্বেতা। যা নিয়ে বিস্তর জলঘোলা শুরু হয়ে যায় টেলি টাউনে। মেয়ের গায়ে হাত তোলার অভিযোগে শ্বেতার এফআইআর দায়ের করার পর অভিনেত্রীর প্রাক্তন স্বামীও বিষয়টি নিয়ে সরব হন। শ্বেতা তিওয়ারির প্রাক্তন স্বামী রাজা চৌধুরি অভিযোগ করেন, মা বাড়িতে না থাকলে, পলককে বিভিন্ন ধরনের অশ্লীল ছবি এবং ভিডিয়ো দেখাতেন অভিনব। তাঁকে শারীরিকভাবে অত্যাচারও করা হত বলে অভিযোগ করেন রাজা চৌধুরি।