নিজস্ব প্রতিবেদন : আচমকাই অুসুস্থ সিপিএম-এর বর্ষীয়ান নেতা শ্যামল চক্রবর্তী। ফুসফুসের সংক্রমণ নিয়ে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমনই জানান শ্যমল চক্রবর্তীর মেয়ে ঊষসী চক্রবর্তী। তবে শ্যামল চক্রবর্তী কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন কি না, তা জানা যায়নি এখনও পর্যন্ত। শুক্রবার তাঁর কোভিড পরীক্ষা হবে।  তারপরই রোগের কারণ সম্পর্কে সবটা জানা যাবে বলেও জানান ঊষসী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'আপনার বাবা হাসপাতালে, কার ভরসায় বসে খাবেন?' করোনা আক্রান্ত অভিষেককে বেনজির আক্রমণ


তবে এই প্রথম যে শ্যামল চক্রবর্তী ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হলেন, এমন নয়।  এর আগেও বেশ কয়েকবার ফুসফুসের সংক্রমণ নিয়ে অসুস্থ হতে দেখা গিয়েছে সিআইটিইউ-এর এই নেতাকে। পাশাপাশি শ্যামল চক্রবর্তীকে ওই হাসপাতালের একটি পৃথক কেবিনে রাখা হয়েছে। ফলে হাসপাতালবাহিত কোভিডে যদি শ্যামল চক্রবর্তী আক্রান্ত হন কোনও কারণে, তাহলে অবাক হওয়ার মতো কোনও বিষয় নেই বলেও জানান বামপন্থী সংগঠনের এই নেতার কন্যা। 


দেখুন কী লেখেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী...


 



ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হলেও, লড়াই করেই শ্যামল চক্রবর্তী আবার সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন ঊষসী।  কারণ তাঁর বাবার কাছ থেকে লড়াইয়ের শক্তি পেয়েছেন তিনি।  ফলে এই কঠিন পরিস্থিতিতে তাঁর বাবাও যে লড়াই করবেন, সেই আশা প্রকাশ করেন ঊষসী।


এসেবর পাশাাশি শ্যামল চক্রবর্তীর জন্য তাঁর যে শুভানুধ্যায়ীরা চিন্তা করবেন, তা স্বাভাবিক।  তবে বাবার স্বাস্থ্যের সমস্ত খবর এবং আপডেট তিনি দেবেন ফেসবুকের মাধ্যমে। শ্যামল চক্রবর্তী যেহেতু ফোন ধরতে পারবেন না, তাই যেন তাঁর শুভানুধ্যায়ীরা তাঁর কাছ থেকেই সবটা জেনে নেন বলেও আবেদন করেন ঊষসী চক্রবর্তী।