Sadhguru, Kala Chashma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিদ্ধার্থ মালহোত্রার পরনে খাকি শার্ট আর ডেনিম জিন্স, চোখে রোদ চশমা। আর সদগুরু পরেছিলেন গলা পর্যন্ত হলুদ টি-শার্ট, তাতে লেখা 'মাটি বাঁচাও', আর চোখে কালো চশমা। দুজনে মিলে নাচলেন সিদ্ধার্থের ছবির 'কালা চশমা' গানে। প্রথমে সিদ্ধার্থ শুরু করেন, তারপর ওকে দেখে পায়ের স্টেপ মেলালেন সদগুরু। ব্যস জমে উঠেছিল...। আবার সদগুরু সঙ্গে মিলে বাইক রাইডও করলেন সিদ্ধার্থ মালহোত্রা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সদগুরুর ইশা ফাউন্ডেশনের উদ্যোগে চলছে 'মাটি বাঁচাও অভিযান'। গত জুনে সেই উপলক্ষেই সদগুরুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। সেসময়ই সদগুরুর সঙ্গে এই ভিডিয়োটি শ্যুট করেছিলেন করেছিলেন সিদ্ধার্থ। সোমবার সেই সময়ে তোলা ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেতা। ক্যাপশানে লিখেছেন, 'এক এবং একমাত্র সদগুরুর সঙ্গে একটি #স্বাস্থ্যকর ভবিষ্যৎ নিয়ে কথোপকথন, চলচ্চিত্র নিয়ে কথা বলা এবং কথোপকথন।' লিখেছেন, 'আরও ভালো ভবিষ্যতের জন্য মাটি বাঁচাও-এর জন্য পথ চলা। পুরো কথাবার্তা শুনতে সদগুরুর ইউটিউব চ্য়ানেলে চোখ রাখুন...'


আরও পড়ুন-মাত্র ১ মিনিটে! ক্যামেরার সামনে শাড়ি পরলেন স্বস্তিকা...



ভিডিয়োতে দেখা যাচ্ছে, সদগুরু আর সিদ্ধার্থ বাইকে করে একটি মনোরম স্থানে পৌঁছে ডাবের জল খেতে কথা বলছেন। সদগুরুর সঙ্গে 'মাটি বাঁচাও' পোস্টার হাতে নিতে দেখা যায় সিদ্ধার্থকে। সদগুরু তাঁর সঙ্গে 'কালাচশমা' মিউজিকে পা মেলালে সিদ্ধার্থ বলেন, 'আপনি দেখছি নাচের স্টেপ শিখে গিয়েছেন।' তখন সদগুরু মজা করে বলেন, 'আমরা কিন্তু সিদ্ধার্থের সঙ্গে একমত নই।' সিদ্ধার্থ বলেন আপনার উপর সিনেমা তৈরি হওয়া উচিত। এই যে মাটি বাঁচাও-এর মতো ভালো লক্ষ্য নিয়ে পদক্ষেপ করছেন, এটা নিয়েই সিনেমা বানান।' সিদ্ধার্থের কথা প্রসঙ্গ ধরে সদগুরু বলেন, 'তুমি মানুষকে প্রভাবিত করতে পারবে, ছবিটা তুমিই বানাও। আমরা তোমার পাশে থাকব'। সদগুরুর প্রস্তাবে রাজিও হয়ে যান অভিনেতা। সিদ্ধার্থের এই পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছে নেটপাড়া।


আরও পড়ুন-ক্যাকটাসে ফের ভাঙন, 'কাঁটামুক্ত' পটা..., নাম না করে সিধুকে কটাক্ষ পটার, ঠিক কী ঘটেছে...



প্রসঙ্গত, 'কালা চশমা' গানটি সিদ্ধার্থ ও ক্যাটরিনা কাইফ অভিনীত 'বারবার দেখো' ছবির গান। সিদ্ধার্থ মালহোত্রাকে শীঘ্রই রোহিত শেঠির আগামী ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিস অফিসারে দেখা যাবে।'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)