নিজস্ব প্রতিবেদন : ​নেহা কক্করের পর আদিত্য নারায়ণ। এবার বিয়ে করতে চলেছেন উদিত নারায়ণের ছেলে। দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গেই উদিত-পুত্র গাঁটছড়া বাঁধতে চলেছেন বলে খবর। প্রসঙ্গত, ২০১০ সালে 'শাপিত'-এর সেট থেকেই শ্বেতার সঙ্গে আদিত্যর পরচিয় হয়। তারপর দুজনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। এবার সেই বন্ধুত্বের সম্পর্ককেই শ্বেতা-আদিত্য নতুন নাম দিতে চলেছেন বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : সাজলেন গাঢ় নীলে, নতুন করে মালা বদল সেরে ফেললেন 'কৃষ্ণকলির' তিয়াশা


চলতি বছরের নভেম্বর কিংবা ডিসেম্বর মাসেই শ্বেতা আগরওয়ালের সঙ্গে আদিত্য নারায়ণ বিয়ের পিঁড়িতে বসবেন বলে খবর। সেই অনুযায়ী, দুই পরিবার তোড়জোড়ও শুরু করে দিয়েছে বলে খবর।


আরও পড়ুন  : প্রিয়জনের মৃত্যুতে ভেঙে পড়েছেন, বড় সিদ্ধান্ত নিলেন কাজল


সম্প্রতি একটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মঞ্চে আদিত্য নারায়ণের সঙ্গে নেহা কক্করের সম্পর্ক নিয়ে জোর জল্পনা ছড়ায়। শোনা যায়, নেহার সঙ্গে আদিত্য নারায়ণ বিয়ের পিঁড়িতে বসতে পারেন। পরে জানা যায়, ওই রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তা বাড়ানোর জন্যই ওই ধরনের গল্পের চিত্রনাট্য তৈরি করা হয়।


এদিকে রোহনপ্রীত সিংয়ে সঙ্গে সম্প্রতি নেহা কক্করের সম্পর্ক এবং বিয়ে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। জানা যাচ্ছে, রোহনপ্রীতের সঙ্গে নাকি নেহা কক্করের রোকাও সম্পন্ন হয়েছে। দিল্লিতেই তাঁদের বিয়ের আয়োজন করা হচ্ছে বলে খবর। করোনা আবহের মধ্যে কোনও জাঁকজমক নয়, ঘনিষ্ঠদের নিয়েই বসবে নেহা এবং রোহনপ্রীতের বিয়ের আসর। নেহার বিয়ের গুঞ্জন শুনে মুখ খোলেন গায়িকার প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলি। 


নেহা যদি নিজের জীবনে নতুন কাউকে পেয়ে থাকেন, তাহলে সেটা খুশির খবর। নেহা নতুন করে জীবন শুরু করুন বলেও আশা প্রকাশ করেন হিমাংশ।