জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আইনকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের এলাকা কাঁথিতে দাপট দেখাচ্ছেন এক প্রভাবশালী! সেই ব্যক্তি গায়ের জোরে কয়েকজন বাদ্যযন্ত্র শিল্পীকে আটকে রেখেছেন। এবার সেই বাদ্যযন্ত্র শিল্পীদের বাঁচাতে ফেসবুক লাইভে এলেন সঙ্গীতশিল্পী লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra) ও ইমন চক্রবর্তী (Iman Chakraborty । বাংলা গানের দুই তারকা রাজ্য পুলিসের কাছে আর্তি জানিয়েছেন, যাতে সেই শিল্পীদের মুক্ত করা যায়। দুই গায়িকার সেই ফেসবুক লাইভ মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লোপামুদ্রা মিত্র বলেন, 'আমার কয়েকজন মিউজিশিয়ান বন্ধু কাঁথিতে অনুষ্ঠান করতে গিয়ে আটকে রয়েছেন। ঠিক কী কারণে তাঁদের আটকে রাখা হয়েছে সেটা নিয়ে নিশ্চিত নই। তবে আমিও এরকম পরিস্থিতির মধ্যে পড়েছি তাই ধারণা করতে পারি নিশ্চয় অর্গানাইজার সংক্রান্ত সমস্যায় পড়েছে। আমি এই বিষয়ে পুলিস ও পশ্চিমবঙ্গের তথ্য-সংস্কৃতি বিভাগের দৃষ্টি আকর্ষণ করছি।'



পূর্ব মেদিনীপুরের কাঁথিতে অনুষ্ঠান করতে গিয়েছেন একদল মিউজিশিয়ান বন্ধু। কাঁথিতে আটকে রাখা হয়েছে বেশ কয়েকজনকে। ঠিক কী কারণে এমন ঘটনা ঘটেছে তাঁদের সঙ্গে তা কারওরই জানা নেই। তবু চার থেকে পাঁচদিন আটকে রাখা হয়েছে তাঁদের। ঘটনায় সোশাল মিডিয়ায় সোচ্চার হলেন সংগীত শিল্পী লোপামুদ্রা মিত্র ও ইমন চক্রবর্তী। মানবেন্দ্র মণ্ডল নামে একজন এমন ঘটনা ঘটিয়েছেন বলে নাম শোনা যাচ্ছে। এমনটাই জানালেন ইমন।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)