নিজস্ব প্রতিবেদন: ১ ডিসেম্বর, মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে ঘটা করে হয়েছে দীপবীরের রিসেপশন। এই রিসেপশন পার্টিতে আমন্ত্রিত ছিলেন না এমন ব্যক্তিত্ব বোধহয় খুব কমই আছে। সবার মাঝে আমন্ত্রিত ছিলেন মুকেশ আম্বানিও। আর সকলের মতো পাপারাৎজির ক্য়ামেরার সামনে পোজ দিলেন মুকেশ অম্বানিও। তবে সেখানে গিয়ে তাঁকে যেভাবে বিড়ম্বনায় পড়তে হল তাতে বেশ অস্বস্তিতে পড়ে গেলেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিসেপশসন পার্টিতে ঢুকে আর পাঁচজনের মতো স্ত্রী নীতা, মেয়ে ঈশা ও  দুই ছেলে আকাশ ও অনন্ত এবং দুই হবু বৌমা, শ্লোকা মেহেতা ও রাধিকা মার্চেন্টকে নিয়ে পোজ দিতে শুরু করেছিলেন মুকেশ আম্বনি। হঠাৎ ভিড়ের মাঝ থেকে কে যেন বলে বসল, ''স্যার, জিও নেহি চল রহা''। আর একথা শুনে হেসে ফেললেন মুকেশ আম্বানিও। কিছুটা অপ্রস্তুত হয়ে পড়লেন তিনি। তবে মুকেশজীকে এই অস্বস্তিতে থেকে বাঁচালেন সঞ্জয় দত্ত। তিনি ঠিক তখনই সেখানে পৌঁছে যাওয়ায়। এগিয়ে গিয়ে সঞ্জুবাবাকে জড়িয়ে ধরে মুকেশ আম্বানি। 


দেখুন কী ঘটল...



এই ভিডিওটি সোশ্যাল সাইটের মাধ্যমে ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, রিলায়েন্স জিও নেটওায়ার্ক বাজারে এনেছেন মুকেশ আম্বানিও। আর তারপরই ইন্টারনেট পরিষেবার পরিবর্তন আসে। সবথেকে সস্তায় 4G ইন্টারনেট পরিষেবা দিয়ে খবরে উঠে আসেন আম্বানি। তবে অনেকক্ষেত্রেই নেটওয়ার্কের সমস্যার অভিযোগও আসে। তেমনি যিনি পার্টিতে উপস্থিত মুকেশ আম্বানিকে বলেছিলেন 'জিও নেহি চল রহা' তিনি হয়ত নেটওয়ার্ক নিয়ে কোনও সমস্যায় পড়েছিলেন সেকারণেই বলে থাকবেন এমন কথা। তবে পুরো ঘটনাটাই ঘটেছে নেহাতই মজার ছলে।