জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে নিয়ে প্রথম থেকেই রাখ ঢাক ছিল এই দম্পতির। সম্পর্কে থাকাকালীনও বিশেষ কিছু বলতে চাননি শোভন-সোহিনী। কিন্তু গোল বাঁধল বিয়ের পর থেকে। ১৫ জুলাই চার হাত এক হয়েছে সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের। এর আগে সম্পর্কে ছিলেন সোহিনী-রণজয়। বছর দুয়েক আগে সোহিনী-রণজয়ের ব্রেকআপের খবর চাউর হয়। তা নিয়ে রণজয় আগে মুখ খুললেও বরাবর স্পিকটি নট ছিলেন সোহিনী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Jisshu-Nilanjana: মুম্বইয়ে প্রেমিকার সঙ্গে লিভ-ইনে যীশু! বিচ্ছেদের আবহে নীলাঞ্জনার পাশে মেয়ে সারা...


এমনকী বিয়ের পর মিডিয়ায় রণজয় তাদের শুভকামনা জানায়। শোভন-সোহিনীকে একসঙ্গে ভালো থাকার শুভেচ্ছা জানাতে শোনা যায়। আর এরপরই রণজয়ের আরও এক প্রাক্তন প্রেমিকার পোস্টে বিতর্ক নতুন করে দানা বাঁধে। বিয়ে করেছেন শোভন সোহিনী। কিন্তু রণজয় মাঝখান থেকে সিম্প্যাথি নিচ্ছেন? প্রাক্তন বিয়ে করার পর থেকেই অভিনেতা সুযোগ খুঁজছেন? অনেকটা এমনই দাবি সায়ন্তনী গুহ ঠাকুরতার। 


ফেসবুকে পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর সেটাকে নিয়ে পাবলিসিটি করতে খুব কম গুণী মানুষই পারেন। এরা হল তারা, যারা মৃত শবের পাশে শুয়েও ইন্টারভিউ দিতে পারেন, কারণ পাবলিক সিম্প্যাথি বাড়লে এদের ফলোয়ার্সও বাড়বে তার সঙ্গে সুবিধা হবে নেক্সট গার্লফ্রেন্ড থুরি নিউ এটিএম কার্ড জোগাড় করতে। আসলে সোনার ডিম পাড়া মুরগি চলে গেলে খারাপ তো সকলেরই লাগে। আমার মনে হয় নিউ এটিএম কার্ড থেকে বোধহয় এখনও টাকা তোলা যায়নি। যাক মেয়েরা সতর্কও থাকুন এই সব কালজয়ী অভিনেতাদের থেকে, যারা পর্দাতে এবং বাস্তব জীবনে একসঙ্গে তাল মিলিয়ে অভিনয় করে যাচ্ছে। হায় রে নির্বোধ দর্শক !!!'



আরও পড়ুন, Shah Rukh khan: প্যারিসের মিউজিয়ামে মহা-সম্মান, বিশ্বের প্রথম অভিনেতা হিসাবে নজির শাহরুখের...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)