জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শোলাঙ্কি রায়কে কে না চেনে, ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব জায়গাতেই নিজের কাজের ছাপ ফেলেছেন তিনি। 'ইচ্ছেনদী' নামক এক সিরিয়াল থেকেই তাঁর পথ চলা শুরু। পর্দায় নিজের আসল রুপ দিয়েই সকলের নজর কেড়েছেন তিনি। 
আরও পড়ুন: Deepika Ranveer announce pregnancy: মা হতে চলেছেন দীপিকা! কবে আসছে সন্তান? সোশ্যালে সুখবর শেয়ার দীপবীরের...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সকলেরই বেশ কৌতুহল ছিল। ২০১৮ সালে স্কুল জীবনের বন্ধু শাক্য বোসের সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন তিনি। বর-বন্ধুর হাত ধরেই নিউজিল্যান্ডে চলে যান তিনি। সেখানেই থাকবেন বলেও ঠিক করেন অভিনেত্রী। তারপর হঠাৎ করেই আবার ছোট পর্দায় ফেরা, একের পর এক হিট কাজ। সেখান থেকেই শুরু হয় জল্পনা। হঠাৎ কেন আবার ছোট পর্দায় ফিরলেন তিনি, কোথায় থাকছেন তাঁর স্বামী বা তাঁদের একসঙ্গে দেখা যায় না কেন? এই সবকিছু নিয়েই জল্পনা শুরু হয় তাঁর অনুরাগীদের মনে। এবার সেই নিয়েই মুখ খুললেন তিনি। এক জনপ্রিয় ইউটিউব কনটেন্ট ক্রিয়েটরের ভিডিয়োতে জানালেন তাঁর বিবাহ বিচ্ছেদের কথা।
ভিডিয়োতে তিনি স্পষ্ট বলেছেন যে তাঁর ডিভোর্স হয়েছে। আইনি ভাবেই বিচ্ছেদ হয়েছে তাঁর। প্রথমবার সকলের কাছে এই কথা ভাগ করেলেন তিনি। তিনি এও বলেন যে তাঁর প্রাক্তন স্বামী ভীষণ ভালো একজন মানুষ। তবে পরিস্থিতির চাপে পড়েই এই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। বয়স কম ছিল বলেই, আবেগের বশেই পা দিয়েই বিয়ে করেছিলেন তিনি।
আরও পড়ুন: Negative: 'নেগেটিভ' নিয়ে ফের বড় পর্দায় ফিরছেন পরিচালক বাপ্পা, প্রধান চরিত্রে রাহুল-দেবলীনা...


এই সমস্ত কথার পাশাপাশি নিজের কিছু ভালো লাগার কথাও সকলের সঙ্গে ভাগ করে নেন তিনি। শাহরুখ খান বা লিওনার্দো ডিক্যাপ্রিও-কে পর্দায় নায়ক হিসেবে পেলে তিনি জীবনে কাউকে চাইবেন না বলেও জানিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী বলেন, 'শাহরুখের জন্যই হয়তো মুম্বই চলে গেছি আমি'। কীভাবে ছোট পর্দায় পা রেখেছেন তিনি, কীভাবে তাঁর জার্নি শুরু সবকিছু নিয়েই খোশ মেজাজে কথা বলতে দেখা গেছে তাঁকে। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)