Sonali Phogat, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোনালি ফোগাট মৃত্যুর ঘটনায় পুলিসের হাতে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। গোয়া পুলিস সূত্রে খবর, সোনালি ফোগাটকে মাদক দেওয়া হয়েছিল। সম্প্রতি, পুলিসের হাতে উঠে এসেছে গোয়ার হোটেলের দুটি CCTV ফুটেজ। যার একটিতে গোয়ার হোটেলে আপ্তসহায়ক সুধীর সাঙ্গোয়ান এবং বন্ধু সুখবিন্দর সিংয়ের সঙ্গে পার্টি করতে দেখা যাচ্ছে সোনালিকে। যেখানে জোর করে সোনালিকে কিছু খাইয়ে দিতেও দেখা যাচ্ছে। তা থেকেই পুলিস মনে করছে ওই পার্টিতেই সোনালির পানীয়র সঙ্গে মাদক মিশিয়ে দেওয়া হয়েছিল। অন্য CCTV-ফুটেজে দেখা যাচ্ছে টলতে থাকা সোনালিকে হোটেলের ভিতরে নিয়ে যাচ্ছেন এক যুবক। কিছুটা এগিয়ে সিঁড়ির কাছে সোনালিকে পড়ে যেতেও দেখা যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, ইতিমধ্যেই জেরায় সোনালিকে পানীয় সঙ্গে বিষাক্ত রাসায়নিক পদার্থ মিশিয়ে দেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন আপ্তসহায়ক সুধীর সাঙ্গোয়ান এবং বন্ধু সুখবিন্দর সিং। পুলিস আরও জানিয়েছে এই মামলায় তদন্ত এখনও জারি রয়েছে। ইতিমধ্যেই বেশকিছু নমুনা সংগ্রহ করে তা ফরেন্সিক টেস্টের জন্য পাঠানো হয়েছে।  


আরও পড়ুন-Kacher Manush: 'লোভী' দেবকে মারতে উদ্যত প্রসেনজিৎ!



এদিকে সোনালি ফোগাটের মৃত্যুর ঘটনায় আগেই অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছেন সোনালির ভাই রিঙ্কু ঢাকা। তাঁর অভিযোগের তির ছিল সোনালির আপ্তসহায়ক সুধীর সাঙ্গোয়ানের দিকে। অভিযোগ যে, সুধীর ও তাঁর বন্ধু সুখবিন্দর ধর্ষণ করে সোনালিকে। সোনালির ভাইও দাবি করেছিলেন, তাঁর খাবারে মিশিয়ে দেওয়া হয়েছিল ড্রাগ। তার জেরেই অচৈতন্য হয়ে যান সোনালি আর সেই সময়েই তাঁকে ধর্ষণ করে খুন করে সুধীর ও তাঁর বন্ধু। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ঐ দুই ব্যক্তিকে। সোনালির ভাইয়ের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে গোয়ার হোটেলের CCTV ফুটেজ হাতে আসে পুলিসের। 


আরও পড়ুন-'বুদ্ধবাবু কথাই বলতেন না, মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক তার উলটো'


বৃহস্পতিবার পুলিসের হাতে এসেছে সোনালির ময়না তদন্তের রিপোর্ট। সেই রিপোর্ট অনুযায়ী সোনালির শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। কোনও ভোঁতা অস্ত্র দিয়ে তাঁকে আঘাত করা হয়েছিল বলে জানা যাচ্ছে। সোনালির পরিবারের তরফ থেকে জানানো হয় যে, আইনজীবী ও চিকিৎসকের পরামর্শ অনুযায়ীই সোনালির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুরো ময়না তদন্তই ভিডিয়ো করা হয়েছে।


প্রসঙ্গত, সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে সোনালি ফোগাটের মৃত্যুর খবর মেলে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪১ বছর। বিগ বস সিজন ১৪-এ অংশগ্রহণ করেছিলেন সোনালি। মৃত্যুর কিছু সময় আগেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন সোনালি ফোগাট। তা থেকেই অনুমান করা হয় সেভাবে কোনও অসুস্থতা ছিল না বিজেপি নেত্রী সোনালি ফোগাটের।  তাঁর পোস্ট করা ছবিতে সোনালিকে একটি সাদা কুর্তি ও মাথায় গোলাপি ও সোনালি রঙের ডিজাইন করা একটি দোপাট্টাতে দেখা যায়। ক্যাপশনে লিখেছিলেন সোনালি ফোগাট, হ্যাশট্যাগ অলওয়েজ রেডি, স্মাইল, স্ট্রং, দাবাং, রিয়েল বস লেডি ও হরিয়ানা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)