Sonam Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত সপ্তাহেই সোনম-আনন্দের পরিবারে এসেছে তাঁদের প্রথম সন্তান। অবশেষে ছেলে নিয়ে বাড়ি ফিরলেন সোনম কাপুর। শুক্রবার বিকেলে ছেলেকে সঙ্গে নিয়ে বাবা অনিল কাপুরের বাড়িতে ফেরেন সোনম। তাঁকে হাসপাতাল থেকে বাড়ি ফিরেয়ে আনেন হাবি আনন্দ আহুজা। এদিন গাড়ি থেকে নামতেই পাপারাৎজির ক্যামেরা বন্দি হন সোনম কাপুর। সাদা ঢিলেঢালা পোশাকে দেখা যায় তাঁকে। সোনমের সঙ্গে গাড়ি থেকে নামতে দেখা যায় তাঁর শাশুড়িমা প্রিয়া আহুজাকে। সাদা 'বেবি ব্যাগ'-এ করে সদ্যোজাতকে গাড়ি থেকে নামিয়ে কোলে নেন নতুন 'বাবা' আনন্দ আহুজা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন বাড়ি ফিরেই বাংলোর সামনে উপস্থিত সমস্ত অনুরাগী, শুভাকাঙ্খী এবং পাপারাৎজিকে মিষ্টি বিতরণ করেন আনন্দ আহুজা। তাঁর সঙ্গে ছিলেন শ্বশুরমশাই অনিল কাপুর। হাসি মুখে ক্যামেরার সামনে পোজও দেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সোনামের ছেলে নিয়ে বাড়ি ফেরার একাধিক ভিডিয়ো।


আরও পড়ুন-'আলো আসতে আর দু'সপ্তাহ', স্বচ্ছ পোশাকে বেবি বাম্প স্পষ্ট আলিয়ার






আরও পড়ুন-সোনালির পানীয়তে মেশানো হয় মাদক! সামনে এল CCTV ফুটেজ


গত ২০ অগস্ট, শনিবার মুম্বইয়ের 'বিচ ক্যান্ডি' হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন সোনম কাপুর। মা হওয়ার খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় সোনম লেখেন, '২০ অগস্ট আমরা হাত বাড়িয়ে, হৃদয় মেলে স্বাগত জানাচ্ছি আমাদের আদরের পুত্র সন্তানকে। এই জার্নিতে যে যে ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার আমাদের পাশে থেকেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ। এটা শুধুমাত্র শুরু তবে আমরা জানি এরপর আমাদের পুরো জীবন পরিবর্তিত হয়ে যাবে।' গত মার্চ মাসের শেষে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা সবাইকে জানান সোনম। অসাধারণ বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন হবু মা। সোশ্যাল মিডিয়ায় সোনম লিখেছিলেন, 'আমরা আমাদের সেরা দিয়ে তোমাকে বড় করে তুলব। আমাদের পরিবার তোমাকে ভালোবাসায় ভরিয়েদেবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না'। 


২০১৮-র ৮ মে দীর্ঘদিনের বন্ধু, ব্যাবসায়ী আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনম কাপর। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে লন্ডনেই থাকেন সোনম। লন্ডনের বাড়িতে তাঁর সাধ ভক্ষণের অনুষ্ঠানও হয়।  পর গত জুলাই মাসে লন্ডন থেকে দেশে ফেরেন অভিনেত্রী। বিদেশে থাকলেও দেশের হাসপাতালেই সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন সোনম কাপুর। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)