নিজস্ব প্রতিবেদন : প্রায় এক বছর পর লন্ডন থেকে অবশেষে দেশে ফিরছেন সোনম কাপুর (Sonam Kapoor)। মঙ্গলবার রাতে মুম্বই বিমানবন্দরে পৌঁছোন সোনম। মেয়েকে বহুদিন না দেখতে পেয়ে তাঁকে আনতে অনিল কাপুর (Anil Kapoor) নিজেই সোজা বিমানবন্দরে পৌঁছে যান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে বাবা-মেয়ের সেই পুনর্মিলনের একাধিক ছবি ও ভিডিয়ো। যেখানে দেখা যায়, বিমানবন্দরে বাবাকে এতদিন পর কাছে পেয়ে তাঁকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন সোনম কাপুর।


আরও পড়ুন-শহর থেকে দূরে পাহাড়ি গ্রামে একান্তে সময় কাটাচ্ছেন Sohini-Ranjay


  



আরও পড়ুন-টেনিস তারকা Leander Paes-র প্রেমে হাবুডুবু খাচ্ছেন Yuvraj Singh-র প্রাক্তন Kim!


ব্যবসার কারণে লন্ডনে থাকেন সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজা। বিয়ের পর থেকে সোনমও স্বামীর সঙ্গে ইংল্যান্ডেই থাকেন। মাঝে-মধ্যে সিনেমার শ্যুটিংয়ে দেশে ফিরতে দেখা যায় সোনমকে (Sonam Kapoor)। তবে এবার ফিরলেন বহুদিন পর। গত বছর জুলাইতে লন্ডন উড়ে গিয়েছিলেন। করোনা আবহে আর দেশে ফেরা হয়নি অনিল কন্যার। দেখা হয়নি বাবা-মা ও পরিবারের সঙ্গে। আর তাই এতদিন পর বাবা-মাকে দেখে অবেগতাড়িত হয়ে পড়েন অভিনেত্রী। প্রকাশ্যেই কেঁদে ফেলতে দেখা যায় তাঁকে। ইমোশনাল হয়ে পড়তে দেখা যায় অনিল কাপুরকেও (Anil Kapoor) । 


বেশকিছুদিন আগে এক সাক্ষাৎকারে অনিল কাপুর বলেন, ''আমি আর সুনীতাও আর পাঁচজন বাবা-মায়ের মতোই সন্তানদের মিস করি। তাও তৌ আমরা ভাগ্যবান টেকনোলজির যুগে ছেলেমেয়ে দূরে থাকলেও তাঁদের দেখতে পাই।''


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)