নিজস্ব প্রতিবেদন: আলিয়া ভাট-রণবীর কাপুর এখন বি-টাউনের অলোচনার অন্যতম বিষয়বস্তু। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি তাঁরা বিয়েটাও সেরে ফেলবেন। তবে মেয়ে আলিয়ার সঙ্গে কাপুর পরিবারের ছেলে রণবীরের সম্পর্ক কীভাবে দেখছেন সোনি রাজদান? হবু জামাইকে কি তাঁর আদৌ পছন্দ?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, এক সাক্ষাৎকারে রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে মুখ খোলেন সোনি রাজদান। তিনি বলেন, '' এটা এক্কেবারেই ওর (আলিয়ার) ব্যক্তিগত জীবন। তবে রণবীর খুব ভালো ছেলে। আমার মনে হয় আলিয়া আগে যাঁর সঙ্গে ডেট করেছে বা ভবিষ্যতেও যদি করে এটা এক্কেবারেই ওর ব্যক্তিগত বিষয়। আমি সবসময়ই ওর পাশে থাকবো। আর ওর ব্যক্তিগত জীবন নিয়ে আমি প্রকাশ্যে আলোচনা করতে চাই না। এটা ঠিক নয়। আমি মা, তাই সবসময়ই চাইব ও সুখে থাক। ওকে সুখী দেখলেই আমি খুশি।  ''


আরও পড়ুন-শাহরুখের পার্টির খাবার কোনওভাবেই খাবেন না, সঙ্গে করে খাবার নিয়ে গিয়েছিলেন আমির



আরও পড়ুন-ফটোশ্যুটে অন্তর্বাস খুলতে বাধ্য করেন নিহালানি, বিস্ফোরক কঙ্গনা



প্রসঙ্গত, রণবীরের সঙ্গে সম্পর্কের বিষয়টি আলিয়া বা রণবীর কেউই কখনও লুকোননি। সম্প্রতি, ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পুরস্কার নিতে উঠে মঞ্চেই রণবীরকে প্রেম নিবেদন করে বসেন আলিয়া। যা শুনে দর্শকাসনে বসা রণবীরও বেশকিছুটা লজ্জা পেয়ে যান। রণবীরও অবশ্য পুরস্কার নিতে ওঠার সময় সকলের সামনেই আলিয়ার গালে চুম্বন করেন। গোটা অনুষ্ঠানে রণবীর যেখানেই যাচ্ছিলেন সমানে আলিয়াকে একবারও হাতছাড়া করেননি। তাই তাঁদের সম্পর্কের বিষয়ে ভক্তদের নতুন করে জানার আর বাকি নেই। এখন শুধুই 'রালিয়া' জুটির বিয়ের খবরের অপেক্ষায় রয়েছেন ভক্তরা।


প্রসঙ্গত, মা সোনি রাজদানের সঙ্গে আলিয়ার সম্পর্কও বেশ কাছের। কারণ মহেশ ভাট যখন এক্কেবারেই পরিবারকে সময় দিতে পারতেন না, সেসময় সোনি একাই নাকি আলিয়াকে নিজের মতো করে মানুষ করেছেন বলেই একবার জানিয়েছিলেন আলিয়া। কিছুদিন আগেও আলিয়া যখন শ্যুটিংয়ে গেছেন সোনি রাজদানকেও তাঁর সঙ্গে যেতে দেখা গেছে। আলিয়ার কথায়, তাঁর মা এখনও তাঁকে ছোটই ভাবেন।


আরও পড়ুন-মানসিক দ্বন্দ্ব নিয়ে মুখ খুলেন শাশ্বত চট্টোপাধ্য়ায়