নিজস্ব প্রতিবেদন : দিশা সালিয়ানের সঙ্গে তাঁর নাম জুড়ে সোশ্যাল মিডিয়ায় যা কিছু লেখা হচ্ছে, তা সবই মিথ্যা। তিনি দিশাকে চেনেনই না এমনটাই বিবৃতি দিয়েছেন অভিনেতা সূরজ পাঞ্চোলি। অথচ তাঁর বিবৃতির ঠিক পরপরই নেটদুনিয়ায় ঘুরছে একটি ছবি, যেটি সূরজ ও দিশার ছবি বলে দাবি করেছেন নেটিজেনদের একাংশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূরজ বিবৃতি দিয়ে স্পষ্ট জানিয়েছিলেন, ''আমি দিশাকে চিনিই না। আমার সঙ্গে ওর কখনও দেখাও হয়নি। ওর মৃত্যুর পর আমি ওর সম্পর্কে জানতে পারি, তাও সোশ্যাল মিডিয়ায়। ওর সঙ্গে কোনওদিন কোনও কথা হয়, ও কেমন দেখতে তাও জানতাম না।'' এদিকে সূরোজ পাঞ্চোলির এই বিবৃতির ঠিক পরপরই নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি ছবি। যে ছবিটি সূরজ ও দিশা সালিয়ানের ছবি বলে দাবি করা হচ্ছে। নেটিজেনদের কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ''সূরজ বলেছেন, তিনি দিশাকে চিনতেনই না, তবে এটা কী?''


আরও পড়ুন-TikTok নিষিদ্ধ, এবার Instagram Reel-ভিডিয়োতে মজলেন মিমি, নুসরত, শুভশ্রীরা



যদিও এই ছবিটি Zee ২৪ ঘণ্টার যাচাই করে দেখা সম্ভব হয়নি।


আরও পড়ুন-'মহেশ ভাটই তোমায় লঞ্চ করেছিল', কঙ্গনাকে আক্রমণ পূজার, পাল্টা দিলেন 'কুইন'


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় প্রতিদিনই কোনও না কোনও তথ্য উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। সেই সব তথ্যের সবটাই যে সত্য তেমনটাও অবশ্য নয়। সম্প্রতি, সুশান্তের মৃত্যুর ঘটনায় উঠে এসেছে সলমন ঘনিষ্ঠ সূরজ পাঞ্চোলির নাম। কিছু লোকজন দাবি করেন, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে যোগ রয়েছে সুশান্তের। সোশ্যাল মিডিয়ায় কিছু লোকজন লিখছেন, ''দিশার গর্ভে ছিল সূরজের সন্তান। আর সেকথা সুশান্ত জানতে পেরে যান, তিনি দিশাকে সাহায্য করতে চেয়েছিলেন, তাই তাঁকেও খুন করা হয়েছে।'' যদিও এসমস্ত তথ্যই মিথ্যা, পাগলের প্রলাপ বলে মন্তব্য করেন সূরজ পাঞ্চোলির বাবা-মা আদিত্য পাঞ্চোলি ও জারিনা ওয়াহাব।