TikTok নিষিদ্ধ, এবার Instagram Reel-ভিডিয়োতে মজলেন মিমি, নুসরত, শুভশ্রীরা

 টলিপাড়ার তারকারা মজলেন নতুন লঞ্চ হওয়া ইনস্টাগ্রাম রিল (Instagram Reel)-এ মজলেন মিমি, নুসরত, শুভশ্রীরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2020, 01:13 PM IST
TikTok নিষিদ্ধ, এবার Instagram Reel-ভিডিয়োতে মজলেন মিমি, নুসরত, শুভশ্রীরা

নিজস্ব প্রতিবেদন : এদেশে টিকটক নিষিদ্ধ ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। তবে তাতে কী? টলিপাড়ার তারকারা মজলেন নতুন লঞ্চ হওয়া ইনস্টাগ্রাম রিল (Instagram Reel)-এ মজলেন মিমি, নুসরত, শুভশ্রীরা।

বুধবারই লঞ্চ হয়েছে ইনস্টাগ্রামের এই নতুন ফিচার্স। যার নাম দেওয়া হয়েছে Instagram Reel। আর এই নতুন ফিচার্স লঞ্চ হওয়ার সঙ্গেই তাতে ডেবিউ করে ফেললেন মিমি ( Mimi Chakraborty),  নুসরত (Nusrat Jahan), শুভশ্রীরা (Subhashree Ganguly)। বানিয়ে ফেললেন ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো। 

মিমি চক্রবর্তীকে দেখা গেল তাঁর আদরের দুই প্রিয় পোষ্য ম্যাক্স ও চিকুকে নিয়ে ছাদে দৌড়াদৌড়ি করে সুন্দর কিছু মুহূর্তের Instagram Reel বানাতে। আবার গরিব মানুষের হাতে জামাকাপড় তুলে দেওয়ার পুরনো একটি ভিডিয়ো দিয়েই ইনস্টাগ্রাম রিল (Instagram Reel) বানিয়ে ফেললেন সাংসদ অভিনেত্রী নুসরত। ভিডিয়ো পোস্ট করে নুসরত লিখেছেন, ''ফার্স্ট রিল ভিডিয়ো, ভক্ত, মানুষের সঙ্গে দেখা করতে পারছি না, খারাপ লাগছে''। মিমি লিখেছেন, ''আমি প্রথম রিল ভিডিয়ো আমার লাইফলাইনের সঙ্গে।''

আরও পড়ুন-হাতে মেহেন্দি, জমিয়ে নাচলেন স্বরা, লকডাউনেই অভিনেত্রীর বাড়িতে আয়োজিত বিয়ের অনুষ্ঠান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ইনস্টাগ্রাম রিল (Instagram Reel) এ নাম লিখিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। তিনিও মিমির মতোই তাঁর আদরের পোষ্য জিলাটোকে নিয়ে ইনস্টাগ্রাম রিল বানাতে। শুভশ্রী ক্যাপশানে লিখেছেন, ''কহো না রিল হ্যায়''।

আরো পড়ুন-'মহেশ ভাটই তোমায় লঞ্চ করেছিল', কঙ্গনাকে আক্রমণ পূজার, পাল্টা দিলেন 'কুইন'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

#feelkorboreelkorbo

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

যাইহোক, টিকটক (TikTok) নাই বা থাকলো, ইনস্টাগ্রাম রিলের মাধ্যমে প্রিয় তারকাদের ফিরে পেয়ে খুশি ভক্তরাও। যাঁরা টিকটক ভিডিয়ো বানাতে না পার জন্য দুঃখ করছিলেন, তাঁরাও হয়তবা এখন  Instagram Reel পেয়ে খুশি হবেন।

আরও পড়ুন-চলে গেলেন শোলে-র 'সুরমা ভোপালি', ৮১ বছর বয়সে প্রয়াত অভিনেতা জগদীপ