Sourav Ganguly, Dona Ganguly, Soham Chakraborty, London, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ডোনাকে নিয়ে আপাতত লন্ডনেই রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁদের একমাত্র মেয়ে সানা এখন লন্ডন'স গ্লোবাল ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন। জানা যায়, সেখানে অর্থনীতি নিয়ে পড়াশোনা করছেন সানা গঙ্গোপাধ্যায়। আর মেয়ের কারণেই প্রায় দিন লন্ডনে যেতে হয় সৌরভ-ডোনাকে। এই মূহূর্তেও সেখানেই রয়েছেন তাঁরা, লন্ডনের রাস্তায় হঠাৎ তাঁর সঙ্গে দেখা অভিনেতা, তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর। 'দাদা'র সঙ্গে দেখা হওয়ার সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোহম নিজেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একফ্রেমে একটি ছবি পোস্ট করে সোহম চক্রবর্তী লিখেছেন, 'এত সুন্দর একটি সন্ধের জন্য সৌরভ গাঙ্গুলি দাদা, ডোনা গাঙ্গুলিকে ধন্যবাদ। সত্যিই খুব ভালো সময় কাটলো।' সোহমের পোস্ট থেকেই বোঝা যাচ্ছে, ওইদিন সন্ধেটা সৌরভ-ডোনার সঙ্গেই কেটেছে তাঁর এবং স্ত্রী তনায়ার। সোহমের এই পোস্টে নেটপাড়ার অনেকেই নানান মন্তব্য করেছেন। 


আরও পড়ুন-খোলামেলা পোশাকে অপ্রস্তুত! 'উর্ফির মা নাকি', কটাক্ষের মুখে এলি



এদিকে লন্ডনে, খুব ভোরে শরীরচর্চা করার সময় সেখানকার রাস্তায় বেশকিছু মুহূর্ত লেন্সবন্দি করেছেন সৌরভ নিজেও। সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, 'গোটা দিনে আমার সবথেকে পছন্দের সময়। খুব সকালে শরীরচর্চা দিয়ে দিনের শুরু, ফ্রেশ এবং কোল্ড।'


আরও পড়ুন-'আজ আকাশের সঙ্গে এক সন্ধি করেছি', বসিরহাট কলেজে গাইলেন নুসরত...



জানা যায়, লন্ডনে নাকি টেমস নদীর ধারে সৌরভের ফ্ল্য়াটও রয়েছে। সে শহরে গেলে নিজের ফ্ল্যাটেই ওঠেন 'মহারাজ'। গত বছর লন্ডন'স গ্লোবাল ইউনিভার্সিটিতে মেয়েকে ভর্তি করার পর ছবিও পোস্ট করেছিলেন ডোনা।



সম্প্রতি, সিএবি-র সভাপতি পদের লড়াই থেকে সরে আসেন সৌরভ গঙ্গোপাধ্যায়। নতুন সভাপতি হন তাঁর স্নেহাশিস গঙ্গোপাধ্য়ায়। সৌরভ নিজেই ঘোষণা করেছিলেন, তিনি সিএবি সভাপতি পদের নির্বাচনে লড়বেন। তাঁর বিরুদ্ধে নানারকম কুৎসা করা হচ্ছে, এর জবাব দিতেই তিনি সিএবি-তে কামব্যাক করতে চান। কিন্তু শেষপর্যন্ত তিনি নির্বাচনে লড়েননি। পরে সৌরভের আইসিসি-তে যাওয়া নিয়ে একটা জল্পনা তৈরি হয়েছিল। ২০ অক্টোবর ছিল আইসিসি চেয়ারম্যান নির্বাচনে মনোনয়ন দেওয়ার শেষদিন। তবে সৌরভ সেখানেও মনোনয়ন না দেওয়ায় সে জল্পনাতেও ইতি পড়ে। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)