জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থের(Siddharth) আসন্ন সিনেমা টক্কর(Takkar)। তারই প্রচারে ব্যস্ত অভিনেতা। সিনেমাটি মুক্তি পাবে আগামী ৯ জুন। তামিল ভাষায় তৈরি এই সিনেমাটি অ্যাকশন রোমান্সে ভরপুর একটি ছবি। যা তেলুগুতেও মুক্তি পেতে চলেছে। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ‘লাভার বয়’ সিদ্ধার্থ এবং ‘মজিলি’ খ্যাত দিব্যাংশা কৌশিক(Divyansha Kaushik)। ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন কার্তিক জি কৃষ(Karthik G Krish)। সিদ্ধার্থ ও দিব্যাংশা ছাড়াও অভিনয় করেছেন যোগী বাবু, অভিমন্যু সিং, মুনিষকান্ত এবং আরজে ভিগনেশকান্ত। 
প্রোমোশনের জন্য বিভিন্ন জায়গায় যাচ্ছেন অভিনেতা। এরই মধ্যে অভিনেতা পৌঁছে গিয়েছিলেন হায়দ্রাবাদে। সেখানেই মিডিয়ার মুখোমুখি হন তিনি। ঠিক, তখনই একজন সাংবাদিক তাঁকে তাঁর প্রেম সম্পর্কে একটি প্রশ্ন করেছিলেন। সেই প্রশ্ন শুনেই মেজাজ হারালেন সিদ্ধার্থ। তৎক্ষণাৎ ক্ষুব্ধ হয়ে জবাবও দিয়েছিলেন অভিনেতা। 
ছবিটির ট্রেলারে অভিনেতাকে একজন রাগী এবং সাহসী চরিত্রে দেখা যায়। অপরদিকে অভিনেত্রীকে এক স্বাধীন মেয়ের চরিত্রে দেখা যাবে। উভয়ই কোনও সিরিয়াস সম্পর্কে যেতে নারাজ। কিন্তু শেষমেষ তাঁরা একে অপরের প্রেমে পড়ে যান। সিনেমাটি যেহেতু প্রেম সম্পর্কিত। তাই এক রিপোর্টার অভিনেতার বাস্তব  জীবনে প্রেম নিয়ে প্রশ্ন তোলেন। তাতেই অভিনেতা রেগে যান। রিপোর্টার তাঁকে জিজ্ঞাসা করেন, ‘সিনেমায় তো তাঁকে একজন সফল প্রেমিকের চরিত্রে দেখা যাচ্ছে। তবে তিনি আসল জীবনে প্রেমে ব্যর্থ? তুমি কি কখনও এই বিষয়টা খতিয়ে দেখেছ?'সঙ্গে সঙ্গে অভিনেতা তাঁকে কড়া জবাব দেন। তিনি বলেন, এইসবের ব্যাপারে তিনি কিছু বলতে চান না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : Onir's 'Pine Cone': প্রেম-কষ্ট-আকাঙ্ক্ষা! ওনিরের নিজের জীবন থেকেই কি উঠে এল 'পাইন কোন'?


যদিও তিনি মনে করেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কারোর মাথা ব্যথা থাকার কথা নয়। আর এইসব ব্যাপারের সঙ্গে তাঁর সিনেমার কোনও যোগাযোগ নেই। 


সাংবাদিকের সঙ্গে অভিনেতার এই বিতর্ক নেটপাড়ায় ছড়িয়ে পড়ে। অনেক নেটিজেনরা এই নিয়ে তাঁদের মতপ্রকাশ করেন। সোশ্যাল মিডিয়ায় সাংবাদিকটিকে ট্রোলেরও শিকার হতে হয়। অনেকে এই ঘটনাটিকে ব্যক্তিগত আক্রমনের চোখে দেখেছেন। শুধু তাই নয়, ঘটনাটিকে নির্লজ্জ ঘটনাও বলেছেন। আবার কেউ বলেছেন, এই সাংবাদিকটি ইচ্ছাকৃতভাবে এই ধরণের 'ক্রীঞ্জ' প্রশ্ন করেছেন। 


কিছুমাস আগে অভিনেতার সঙ্গে অদিতি রাও হায়দারি সম্পর্কের কথা রটেছিল। এমনকি অভিনেতাকে প্রায়শই বিভিন্ন জায়গায় অভিনেত্রী অদিতির সঙ্গে দেখাও গিয়েছিল। যদিও তাঁদের মধ্যে কেউই এই নিয়ে কোনও মন্তব্য প্রকাশ করেননি। অভিনেতার ঝুলিতে এখন একাধিক ছবি। এবছরই তাঁকে 'টেস্ট', 'ইন্ডিয়ান ২' ছবিতে দেখা যাবে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)