Hungama.com, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীবনে জটিলতার শেষ নেই, তার উপর নতুন করে 'হাঙ্গামা' করার পরিকল্পনা করে বসেছেন বনি-কৌশানি আর ওম-শ্রাবন্তী জুটি। তাঁদের হাঙ্গামার অংশ হচ্ছেন খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, তুলিকা বসু এবং ঋষিরাজ। তাঁদের নিয়েই আসছে 'হাঙ্গামা ডট কম'। পরিচালনায় ড: কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। ব্যস্ত জীবনের ইঁদুরদৌড়ে অল্পকিছুটা প্রাণখোলা হাসি জুড়তে আসছে এই রম-কম 'হাঙ্গামা ডট কম'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবির গল্পে সম্রাট-অর্চনা, অভিমন্যু-পূজা, এই ৪ জুটির মধ্যে রয়েছে দুই জোড়া ভাইবোন। সম্রাট অভিমন্যুর বোন পূজার প্রেমে পড়েন। আবার সম্রাটের বোন অর্চনার প্রেমে মজে অভিমন্যু। আর প্রেমে বাধা আসবে না তাও কি হয়? ছবির গল্পে দেখা যাবে দুটি ভিন্ন পরিবার, যাঁরা একে অপরকে দেখতে পারে না, তাঁদের বাড়ির ছেলেমেয়েরাই একে অপরের প্রেমে পড়েছে। আর তাই নিয়েই শুরু হয় 'হাঙ্গামা'। প্রেম-রোম্যান্সে জমজমাট এই ছবির গল্প। ২৬ অক্টোবর রয়েছে হাঙ্গামা ডট কমের মহরৎ। তার আগে সামনে এসেছে ছবির ফার্স্ট লুক পোস্টার। বনি-কৌশানি, ওম-শ্রাবন্তী সহ ছবির কলাকুশলীরা পোস্টারটি শেয়ার করেছেন। 


পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা



২৮ অক্টোবর থেকে শুরু হবে ছবির শ্য়ুটিং। উত্তর কলকাতার বিভিন্ন প্রান্তে এবং কালিম্পং-এ ছবির শ্যুটিং হওয়ার কথা। আগামী বছর ২০২৩-এ মুক্তি পাবে 'হাঙ্গামা ডট কম'।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)