নিজস্ব প্রতিবেদন : তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের মাঝেই শ্রাবন্তীর চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নতুন প্রেম নিয়ে আলোচনায় ব্যস্ত টলিপাড়া। শোনা যাচ্ছে, আইনত বিবাহ বিচ্ছেদের আগেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে ডুবে রয়েছেন শ্রাবন্তী। এদিকে এইসব গুঞ্জনের মাঝেই প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে কাশ্মীরে (Kashmir) ছুটি কাটানোর ছবি পোস্ট করলেন অভিনেত্রীর ছেলে অভিমন্যু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিমন্যু চট্টোপাধ্যায়ের পোস্টেই স্পষ্ট তিনি প্রেমিকা দামিনী ঘোষকে নিয়ে কাশ্মীরের পেহেলগাঁওতে রয়েছেন। একটি ছবিতে প্রেমিকার সঙ্গে একটি পাথরে বসে থাকতে দেখা যাচ্ছে ঝিনুককে (ছেলেকে এই নামেই ডাকেন শ্রাবন্তী)। অন্য ছবিতে ধরা পড়েছেন পেহেলগাঁও-র প্রকৃতি। ছবির ক্যপশানে অভিমন্যু লিখেছেন, ''শত্রুদের কথা না ভেবে, আশীর্বাদের কথা চিন্তা করুন।''


আরো পড়ুন-''জীবন কত ভয়ঙ্কর হতে পারে সেটা বুঝেছি'', ৭০ দিন পর শ্যুটিংয়ে ফিরে বললেন Aparajita



তবে শুধু কাশ্মীর (Kashmir) কেন, এর আগে প্রেমিকা দামিনীকে নিয়ে রাজস্থানেও ঘুরে এসেছেন অভিমন্যু। প্রসঙ্গত, এবছরের শুরুর দিকেই মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে আনেন শ্রাবন্তীর (Srabanti Chatterjee) আদরের ঝিনুক। তাঁর পোস্ট থেকেই জানা যায়, দামিনীর সঙ্গে তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন তিনি। 


আরও পড়ুন-Sushmita-র সঙ্গে পুরনো প্রেম! স্ত্রীর সন্দেহ নিয়ে মুখ খুললেন Rohit Roy



এদিকে বৃহস্পতিবারই নিজের সাদাকালো ফ্রেমে লেন্সবন্দি একটি ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, ''সাদা-কালোর মতোই সব বিষয় এত সহজ নয়''। তাঁর এই পোস্ট থেকে অনেকেই মনে করছেন, ভালবাসা, সম্পর্কের জটিলতা প্রসঙ্গেই নিজের মতামত তুলে ধরেছেন অভিনেত্রী। বার বার সম্পর্ক ভেঙে যাওয়াকেই হয়তবা সাদা-কালো রঙে রাঙাতে চেয়েছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee) । 



যদিও রোশন সিংয়ের সঙ্গে সম্পর্ক ভাঙা এবং নতুন প্রেম নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। তবে বারবার, ইঙ্গিতবাহী পোস্টে নিজের মতামত তুলে ধরতে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)