নিজস্ব প্রতিবেদন: মলদ্বীপের সমুদ্র সৈকতে দাঁড়িয়ে শ্রাবন্তী (Srabanti Chatterjee)। হাতে ওয়াটারমেলন জুস, সাদা পাতলা লম্বা ঝুলের শার্ট। ছুটি উপভোগ করতে মলদ্বীপে ছেলে অভিমন্য়ু ও তাঁর গার্লফ্রেন্ড দামিনীকে নিয়ে গেলেন ছুটি কাটাতে। ছেলের না হয় সঙ্গে গার্লফ্রেন্ড, তবে শ্রাবন্তীর কোম্পানি কে? সে প্রশ্ন তুলে ফেলেছেন নেটিজেনরা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:Super Singer Season 3: প্রথম এপিসোডে মঞ্চে তালবাদ্যে ঝড় তুললেন Bickram Ghosh



ছবি পোস্ট করেই ক্যাপশনে লভ ইমোজি দেন নায়িকা। এর আগে রোশনের সঙ্গে বিয়ের পর পরই শ্রাবন্তী ও তাঁর ছেলে অভিমন্যু মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। শোনা যায় সেই সময়ও ঝিনুকের সঙ্গী ছিল দামিনী। ছেলে খুব ভাল রেজাল্ট করেছে, ফলে তাঁকে তো উপহার দিতেই হত। পাশাপাশি সদ্যই শ্রাবন্তী ও তাঁর ছেলে ঝিনুকের জন্মদিন ছিল তার সেলিব্রেশনও হবে মলদ্বীপে। শোনা যাচ্ছে সব ব্যবস্থা করেছেন নাকি তাঁর বর্তমান বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুরী। সব বিতর্ক ভুলে ছুটির মেজাজে ধরা দিলেন নায়িকা। আর অভিরূপেরই ক্যামেরাবন্দি হয়েছেন শ্রাবন্তী!



সদ্য দেব প্রযোজিত কিশমিশ ছবির শ্যুটিং শেষ করেছেন নায়িকা। টেলিভিশনে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে তাঁর ছবি ‘আজব প্রেমের গল্প’। ছেলের রেজাল্ট বেরিয়েছে, অভিমন্যু আগের মাসেই প্রেমিকা দামিনীকে নিয়ে কাশ্মীরে ঘুরে এসেছেন। এবার মালদ্বীপে হলিডে মুডে তাঁরা। ইন্সটা স্টোরিতে সি ফুড থেকে হোটেলের ছবি তুলে ধরছেন দামিনী। শ্রাবন্তী মুহূর্তে বাঁচায় বিশ্বাস করেন, তাই মলদ্বীপেও ফাটাফাটি মেজাজে ক্য়ামেরাবন্দি হলেন নায়িকা। সময়টা যে চুটিয়ে উপভোগ করছেন তা আর বলার অপেক্ষা রাখে না। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)