নিজস্ব প্রতিবেদন: মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। সঙ্গে ছেলে অভিমুন্য (Abhimanyu Chatterjee) ও তার গার্লফ্রেন্ড দামিনী। এতদিন মনে করা হচ্ছিল শ্রাবন্তীর বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুরী (Abhirup Nag Chowdhury) তাঁদের সঙ্গে রয়েছেন। এবার যেন খানিকটা সেই খবরেই শীলমোহর দিলেন শ্রাবন্তী নিজেই। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Armaan Kohli-র বাড়িতে নারকোটিক কন্টোল ব্যুরোর অভিযান


সম্প্রতি নায়িকা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন যেখানে  বিতর্কিত শর্ট ড্রেস পড়ে দেখা যায় তাঁকে। সামনে  সাজানো নায়িকার পছন্দের সব খাবার।.যেখানে  তাঁর খুব পছন্দের চিংড়ির  একটি পদ দেখা যাচ্ছে।  সেই ডিশের দিকেই তাকিয়ে নায়িকা।  সেই ছবি পোস্ট করে তিনি লিখেন আমি যদি তোমার সঙ্গে আমার প্রিয় খাবার শেয়ার করি সেটাই সবচেয়ে বড় কথা। কাকে বললেন নায়িকা এই কথা, বুঝে নিতে অসুবিধা হয়নি নেটিজেনদের।  নায়িকার একের পর এক পোস্টে দেখা দিয়েছে তিনি চুটিয়ে মজা করছেন। মলদ্বীপে কখনো হোটেলের ছবি কখনো বা সমুদ্র সৈকতে দাঁড়িয়ে তরমুজের জুস হাতে পোজ দিয়েছেন। ক্যামেরায় তাঁর ছেলের ইনস্টাগ্রাম স্টোরিতেও উঠে এসেছে হোটেলের রুমের ছবি। সব মিলিয়ে তবে কি তাঁর প্রেমিককেই বললেন একথা, জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই পোস্ট দেখে  কমেন্ট বক্সে ভালোবাসার নিশান দিয়েছেন  নতুন মা নুসরত জাহানও।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)