নিজস্ব প্রতিবেদন: কিডন্যাপ হয়েছেন রোহিত সেন (Rohit Sen), তাঁকে খুঁজে বের করতে মরিয়া শ্রীময়ী (Sreemoyee)। প্রাণের ঝুঁকি নিতেও প্রস্তুত তিনি। এমনকি বন্দুক চালানোও শিখছে শ্রীময়ী। কিন্তু এরই মাঝে নিজেই ধরা দিলেন রোহিত সেন। গোয়ায় (Goa) ছুটি কাটাচ্ছেন তিনি। আসলে মিলে মিশে একাকার হয়ে গেছে পর্দার বাইরের ও অন্দরের কাহিনি। সৌজন্যে সোশ্যাল মিডিয়া (Social Media)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টিআরপি (TRP) তালিকায় ওঠা নামা লেগেই আছে শ্রীময়ী ধারাবাহিকের। সেই টিআরপির ওঠা নামায় যিনি অন্যতম দায়ী তিনি হলেন পর্দার রোহিত সেন অর্থাৎ টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)। তাঁর ফ্যান ফলোয়িং যেকোনও সুপারস্টারের কাছেও ঈর্ষনীয়। তাঁকে পর্দায় মিস করছেন দর্শক। কিন্তু এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় দেখা মিলেছেন পর্দার রোহিত সেন অর্থাৎ টোটা রায়চৌধুরীর। গোয়ায় রয়েছেন অভিনেতা। সমুদ্রের পাশে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে নেটিজেনদের মনে ধরেছে তাঁর টিশার্ট। টিশার্টে লেখা, 'কিচ্ছু খাইনি আমি আজীবন কেস খাওয়া ছাড়া, আমিও তাদেরই দলে দোষ না করেও ফেঁসে যায় যারা'। এই ছবি দিয়ে আক্ষরিক অর্থেই কেস খেয়েছেন রোহিত সেন। 



আরও পড়ুন: Nusrat Jahan-Yash Dasgupta: এবার ছাত্র রাজনীতিতে যশ-নুসরত!


ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের কমেন্টে ভরে উঠেছে অভিনেতার পোস্ট। বেশ কয়েকজন নেটিজেন লিখেছেন, 'এই তো পেয়ে গেছি রোহিতদাকে। দিব্যি হাওয়া খাচ্ছে। শ্রীময়ীকে ফোন করে বলতে হচ্ছে।' কেউ লিখেছেন, 'শ্রীময়ী খোঁজ করছে আপনার, যান ওঁর কাছে।' বেশ অনেকেই মজা করে লিখেছেন যে তাঁরা শ্রীময়ীকে ফোন করছেন। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)