Nusrat Jahan-Yash Dasgupta: এবার ছাত্র রাজনীতিতে যশ-নুসরত!

নিজস্ব প্রতিবেদন: 'এসওএস কলকাতা' ছবির সেট থেকেই ছড়িয়ে পড়েছিল যশ (Yash) ও নুসরতের (Nusrat) প্রেম কাহিনি। যদিও তাঁরা কখনই সেই প্রেমের কথা স্বীকার করেননি তখন। কিন্তু ধীরে ধীরে সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে সম্পর্ক। প্রেমিক প্রেমিকা থেকে তাঁরা এখন ঈশানের (Ishaan) মা-বাবা। ক্রমশই প্রগাঢ় হয়েছে তাঁদের রসায়ন। গত একবছরে অনেক তর্ক বিতর্কের মুখোমুখি হতে হয়েছে তাঁদের। কিন্তু একে অপরের দেওয়াল হয়ে দাঁড়িয়েছেন তাঁরা। পর্দার বাইরে তাঁদের রসায়ন সত্যিই নজরকাড়া। এবার সেই রসায়ন উঠে আসছে বড়পর্দায়। নেপথ্যে পরিচালক শিলাদিত্য মৌলিক (Sheiladitya Moulik) ও প্রযোজক অভিনেতা এনা সাহা (Ena Saha)। 

পর্দায় সম্পর্কের গল্প বলতে ভালোবাসেন শিলাদিত্য মৌলিক। এবার তার অন্যথা হবে না। তিন বন্ধুর সম্পর্কের গল্প বলবে তাঁর আগামী ছবি 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'। পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হয়েছে চিত্রনাট্য। প্রিয় ছাত্রর হত্যার সাক্ষী ছিলেন মাস্টারমশাই। যে খুনটা করে সেও মাস্টারমশাইয়ের আরেক ছাত্র তবে তার পাশাপাশি সেই ব্যক্তি মাষ্টারমশাইয়ের মেয়ের প্রেমিক। এই হত্যাকাণ্ডের মধ্য দিয়ে পশ্চিমবঙ্গের ছাত্র রাজনীতির দৃশ্যপট তুলে ধরবেন পরিচালক। দুই বন্ধুর চরিত্রে দেখা যাবে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহানকে (Nusrta Jahan)। 

আরও পড়ুন: Madan-Srabanti: ফের একমঞ্চে মদন মিত্র ও শ্রাবন্তী, প্রকাশ্যে অরিন্দম শীলের হিন্দি মিউজিক ভিডিও

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান,'আমি সম্পর্কের গল্প বলতেই ভালোবাসি, এই ছবিও সম্পর্কের গল্প বলবে। আগের ছবিগুলোতে বিভিন্ন সামাজিক প্রেক্ষাপটে সম্পর্কের কথা বলতে চেয়েছি কিন্তু কখনও রাজনৈতিক প্রেক্ষাপটে সম্পর্কের গল্প বলা হয়নি। এই প্রথমবার সেটাই করতে চলেছি।' বৃহস্পতিবার এই ছবির শুভ মহরৎ, মহরতে উপস্থিত থাকবেন পরিচালক শিলাদিত্য, অন্যতম প্রযোজক এনা, অভিনেতা যশ ও নুসরত। তবে এখনই শুরু হচ্ছে না শুটিং। আগামী ডিসেম্বর থেকে শুরু হবে শুটিং। ইতিমধ্যেই কাশ্মীরে গানের শুটিং সেরেছেন যশ ও নুসরত। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Nusrat Jahan and Yash Dasgupta is featuring in a political drama by Sheiladitya Moulik
News Source: 
Home Title: 

Nusrat Jahan-Yash Dasgupta: এবার ছাত্র রাজনীতিতে যশ-নুসরত! 

Nusrat Jahan-Yash Dasgupta: এবার ছাত্র রাজনীতিতে যশ-নুসরত!
Yes
Is Blog?: 
No