নিজস্ব প্রতিবেদন: আইনি জটিলতায় দুবাইয়ে এখনও আটকে শ্রীদেবীর মৃতদেহ। সবকিছু মিটিয়ে দেহ মুম্বইয়ে আনতে বিকাল হয়ে ‌যেতে পারে বলে মনে করা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুবাইয়ের মর্গে এখনও রেখে দেওয়া হয়েছে শ্রীদেবীর দেহ। মঙ্গলবার সকাল সাড়ে নটা নাগাদ মর্গ খুলবে। তার পর ক্লোজার রিপোর্ট দেবে দুবাই পুলিস। তার পরেই অভিনেত্রীর দেহ তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে। এর পরেও রয়েছে আরও কিছু কাজ। শ্রীদেবীর দেহ মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে তাতে রাসায়নিক প্রলেপ দিয়ে সংরক্ষণের ব্যবস্থা করা হবে। সবকিছু ঠিকঠাক চললেও তা মিটতে কমপক্ষে ঘণ্টা চারেক লাগবে। এমনটাই মনে করা হচ্ছে।


এদিকে, ইতিমধ্যেই শ্রীদেবীর স্বামী বনি কাপুরের বয়ান রেকর্ড করেছে দুবাই পুলিস। তবে কোনও কোনও মহল থেকে এও বলা হচ্ছে, ভবিষ্যতে তদন্তের স্বার্থে বনি কাপুরকে ডাকতে পারে দুবাই পুলিস। তার জন্য বনির কাছ থেকে লিখিত প্রতিশ্রুতি নেওয়া হতে পারে।



আরও পড়ুন-‘শ্রীদেবী শুধু আমার বাবার স্ত্রী, আর কিছু নয়’, মন্তব্য অর্জুনের


উল্লেখ্য, ২৪ ফেব্রুয়ারি মৃত্যু হয় শ্রীদেবীর। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেত্রীর। তবে ময়না তদন্তের রিপোর্টে লেখা হয়েছে বাথরুম বাথটবের জলে ডুবেই মারা গিয়েছেন শ্রীদেবী। এছাড়াও তাঁর দেহে অ্যালকোহলের অস্তিত্ব মিলেছে।


শ্রীদেবীর দেহ ছাড়া প্রসঙ্গে সং‌যুক্ত আরব আমিরশাহিতে ভারতের রাষ্ট্রদূত নভদ্বীপ সুরি জানিয়েছেন, স্থানীয় পুলিসের বক্তব্য তাঁরা একটি ছাড়পত্রের জন্য অপেক্ষা করছেন। সেটি এসে গেলেই দেহ ছেড়ে দেওয়া হবে।