নিজস্ব প্রতিবেদন : বলিউড সেলিব্রিটিদের শরীরে ছুরি, কাঁচির এফোড়ওফোড় প্রায়শই লক্ষ্য করা যায়। ‘প্লাস্টিক সার্জারির’ পর কখনও সুন্দরী হয়ে ওঠেন শিল্পা শেঠি আবার কখনও অনুষ্কা শর্মা। আবার কখনও প্লাস্টিক সার্জারী করে চেহারা পাল্টে ফেলেন অভিনেত্রী বাণী কাপুর। সবকিছু মিলিয়ে বলিউড অভিনেত্রীদের কাছে প্লাস্টিক সার্জারি নিছকই ছোটখাট একটি বিষয়। কিন্তু, এবার কি প্লাস্টিক সার্জারির দ্বারস্থ হলেন শ্রীদেবী?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : জয়ার বাড়ির পাটিতে নেই ঐশ্বর্য, কী হল..


সম্প্রতি শ্রীদেবীর একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, সরস্বতী পুজোর দিন পরিচালক অনুরাগ বসুর বাড়িতে হাজির হয়েছেন শ্রী। আর সেখানেই ধরা পড়েছে শ্রীদেবীর অন্যরকম লুক। অনেকের মতে, ঠোঁটের উপর কাঁটাছেঁড়া করেছেন বনি কাপুরের স্ত্রী। আর তাতেই চেহারে এক্কেবারে পাল্টে গিয়েছে তাঁর। ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।



তবে পাপারাত্জির প্রশ্নের মুখ থেকে রেহাই পাননি শ্রীদেবী। মুখে কোনও অস্ত্রপচার করিয়েছেন কি না জানতে চাইলে, সটান উত্তর দেন শ্রী। তিনি বলেন, তিনি কোনও অস্ত্রপচারই করাননি। কিন্তু, বলিউডের ‘হওয়া হাওয়ায়ী’ অভিনেত্রী যতই অস্বীকার করুন না কেন, ভক্তরা কিন্তু আন্দাজ করতে পারছেন। দেখুন প্লাস্টিক সার্জারির পর কীভাবে পরিবর্তন হয়েছে শ্রীদেবীর চেহারায়..