নিজস্ব প্রতিবেদন : ছবি পরিচালনা ছাড়াও সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) যে নানান প্রতিভার অধিকারী, সেকথা হয়ত এতদিনে অনেকেরই জানা। বহুবার ঘরোয়া আড্ডায় হারমোনিকা (Harmonica) বাজাতে দেখা গিয়েছে পরিচালককে। এবার গান গেয়ে মুগ্ধ করলেন সৃজিত। আর এমন সুন্দর মুহূর্ত উঠে এসেছে রাফিয়াত রাশিদ মিথিলা (rafiath rashid mithila)র সোশ্যাল মিডিয়ার পাতায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থান কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। আয়োজিত হয়েছিল 'সিনেমার জন্য গান, গানের জন্য সিনেমা' বলে একটি বিশেষ অনুষ্ঠান। সেখানেই গায়ক অনুপম রায়ের সঙ্গে গান গাইতে শোনা গেল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে। থুরি, এখানে সৃজিতকে পরিচালক না বলে গায়ক বললেই ভালো হয়। পেশাদার গায়কের মতোই নিখুঁতভাবেই গান গাইতে শোনা গেল তাঁকে। নিজেরই জনপ্রিয় ছবি '২২ শ্রাবণ'-এর 'গভীরে যাও' গানটিই অনুপম রায়ের সঙ্গে মিলেয়ে গাইলেন সৃজিত। সেই মহূর্তটি উঠে এসেছে সৃজিতপত্নী তথা অভিনেত্রী, গায়িকা, সমাজকর্মী রাফিয়াত রাশিদ মিথিলার (Rafiath Rashid Mithila)র ইস্টাগ্রামে। ভিডিয়োটি করেছেন পরিচালক রাজ চক্রবর্তী।


আরও পড়ুন-বৈঠকী আড্ডা, সত্রাজিৎ সেনের কি বোর্ডের সঙ্গে হারমোনিকা বাজিয়ে মন কাড়লেন সৃজিত



 'সিনেমার জন্য গান, গানের জন্য সিনেমা' অনুষ্ঠানে সৃজিত-মিথিলা ছাড়াও দেখা গেল পরিচালক রাজ চক্রবর্তী, গায়ক শিলাজিৎ, গায়িকা জয়তী চক্রবর্তী, উজ্জয়িনী মুখোপাধ্যায়কে। তাঁদের সঙ্গেও গলা মেলাতে দেখা গেল সৃজিত-মিথিলাকে।


আরও পড়ুন-ফের Uttam Kumar-এর বাড়িতে বিয়ের আসর, বিয়ে করছেন Tarun Kumar-এর নাতি



প্রসঙ্গত, কয়েকদিন আগেই ছোট্ট আইরাকে নিয়ে সিকিম থেকে ঘুরে এসেছেন সৃজিত-মিথিলা। সিকিমের নানান মুহূর্তও উঠে এসেছে মিথিলার ইনস্টাগ্রামের পাতায়।


আরও পড়ুন-মানুষ লাল থেকে সবুজ, গেরুয়া হলে আমারও মত পাল্টানোর অধিকার রয়েছে: রুদ্রনীল