ফের Uttam Kumar-এর বাড়িতে বিয়ের আসর, বিয়ে করছেন Tarun Kumar-এর নাতি

Jan 15, 2021, 14:44 PM IST
1/10

ফের উত্তম কুমারের বাড়িতে বসতে চলেছে বিয়ের আসর (Uttam Kumar) এবার বিয়ে করছেন মহানায়ক উত্তম কুমারের ভাই, অভিনেতা তরুণ কুমারের (Tarun Kumar) নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)। 

2/10

সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee) হলেন তরুণ কুমার ও সুব্রতা দেবীর একমাত্র মেয়ে ঝিমলি বন্দ্যোপাধ্যায়ের ছেলে। 

3/10

সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee)ও বর্তমানে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছেন। বেশকিছু বাংলা ধারাবাহিকের পাশাপাশি দেবাশীষ সেন শর্মার ছবি 'বাইসাইকেল কিক'-এ অভিনয় করেছেন সৌরভ। 

4/10

'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিক অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের (Twarita chatterjee) সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সৌরভ (Sourav Banerjee)। ত্বরিতা 'রানী রাসমণি' ধারাবাহিকে সারদামায়ের ভূমিকায় অভিনয় করছেন। 

5/10

সৌরভের সঙ্গে ত্বরিতা অভিনয় করেছিলেন 'হৃদয়হরণ বি এ পাশ' ধারাবাহিকে। সেখান থেকেই তাঁদের প্রেম। সেই প্রেম এবার পরিণতি পেতে চলেছে। 

6/10

ইতিমধ্যেই সৌরভ-ত্বরিতার প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছেন। মেহেন্দি অনুষ্ঠানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ত্বরিতা।   

7/10

জানুয়ারিতেই বন্ধুদের সঙ্গে 'হেন পার্টি' করেছিলেন ত্বরিতা, যাকে বলে কিনা মহিলাদের ব্যাচেলরেট পার্টি। যেখানে হাজির ছিলেন ত্বরিতার বান্ধবী, অভিনেত্রী সন্দীপ্তা সেন। 

8/10

 গত ডিসেম্বরেঅ আইবুড়োভাত খেয়েছেন সৌরভ-ত্বরিতা। আলতা রাঙা পা, সঙ্গে মেহেন্দি, ত্বরিতা এবার যে নববধূ হতে প্রস্তুত তা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট থেকেই বোঝা যাচ্ছে। 

9/10

আজ শুক্রবার অর্থাৎ ১৫ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন সৌরভ-ত্বরিতা। তাঁদের বিয়েছে উপস্থিত থাকবেন টলিপাড়ার অনেকেই। 

10/10

বিয়েতে দাদা গৌরব চট্টোপাধ্যায়ের মত সৌরভও পরছেন ডিজাইনার অভিষেক রায়ের পাঞ্জাবি। আর ত্বরিতা পরবেন লাল বেনারসি। রিসেপশনে সোনালি লেহেঙ্গায় সাজবেন অভিনেত্রী, আর সৌরভ পরবেন শেরওয়ানি।