Srijit Mukherji, Rafiath Rashid Mithila, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  মিথিলা-সৃজিতের ঘর ভাঙছে! কয়েকদিন ধরে কানাঘুষো এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। সম্প্রতি, রাফিয়াত রশিদ মিথিলা এবাং সৃজিত মুখোপাধ্যায়ের একটি হেঁয়ালি ভরা পোস্টের কারণেই এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। অনেকের মনেই সন্দেহ দানা বাঁধতে থাকে তাহলে কি সৃজিত-মিথিলার সম্পর্কে কোনও গোলযোগ ঘটেছে? এই নিয়ে কিছুদিন আগেই বাংলাদেশের সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন অভিনেত্রী। তবে এরই মাঝে একটি ছবি পোস্ট করেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ক্যাপশনে লেখেন, ‘পতি, পত্নী অউর ও’।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Tv Actress: বিয়ের পিঁড়িতে ছোটপর্দার জনপ্রিয় নায়িকা, পাত্র কে?


তবে ছবি দেখেই বোঝা যাচ্ছে যে, মজা করেই এই পোস্ট করেছেন সৃজিত মুখোপাধ্যায়। একফ্রেমে দেখা যাচ্ছে সৃজিত, মিথিলা ও অনির্বান ভট্টাচার্যকে। বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ফের একবার সৃজিত বুঝিয়েদিলেন যে, সবটাই গুজব। কিছুদিন আগেই আয়রার স্কুলের ক্রিসমাস কয়্যারের পারফরমেন্স দেখতে উপস্থিত ছিলেন সৃজিত। সেই ছবিও পোস্ট করেছিলেন পরিচালক। তবে তাঁদের বিচ্ছেদের গুঞ্জন নিয়ে কখনই মুখ খোলেননি পরিচালক।


আরও পড়ুন- Govinda Birthday: নীলমের প্রেমে মশগুল! সুনীতার সঙ্গে বিয়ের কথা লুকিয়েছিলেন গোবিন্দা...



অন্যদিকে বাংলাদেশের সংবাদমাধ্যমে এই বিচ্ছেদ গুঞ্জন নিয়ে মুখ খুলেছিলেন মিথিলা। রাফিয়াত রশিদ মিথিলা জানিয়েছিলেন, 'বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন।' কিন্তু ঠিক কী পোস্ট করেছিলেন মিথিলা আর সৃজিত? যেকারণে তাঁদের বিয়ে ভাঙার গুজব ছড়িয়ে পড়ে। ট্যুইটারে বব ডিলানেক লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে পোস্ট করেছেন একটি ছবি। সৈকতে ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। যতদূর চোখ যায়, ছবি জুড়ে শুধুই জলরাশি। ক্যাপশনে যে গানের লাইন লেখা, তার মর্মার্থ, ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে...একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’ আর এরপর অনেকের মনেই প্রশ্ন জাগে হঠাৎ এই গানের লাইন কেন পোস্ট করলেন পরিচালক? অন্যদিকে সেই দিন  প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা। ক্যাপশনে নায়িকা লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?’ প্রায় একই সময়ে এই দুই বিচ্ছেদের পোস্ট ঘিরে তৈরি হয় বিয়ে ভাঙার জল্পনা। যদিও তাঁদের মধ্যে বিয়ে ভাঙার মতো এমন কিছুই ঘটেনি, বাংলাদেশের সংবাদমাধ্যমকে সাফ জানিয়ে দিয়েছেন মিথিলা।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)