নিজস্ব প্রতিবেদন :  ২০১৪ সালে মুক্তি পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত ছবি 'জাতিস্মর' (Jaatishwar)। এবার সেই ছবিরই হিন্দি রিমেক বানাতে চলেছেন পরিচালক। নাম 'হ্যায় ইয়েহ ওহ আতিশ গালিব'। সৃজিতের এই ছবির জন্য গান লিখছেন গুলজার (Gulzar)। সুর করবেন এ আর রহমান (A. R. Rahman)। আর এই সুখবর নিজেই টুইট করে জানিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার টুইটারে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) লেখেন, ''গত ১ মাস আগে জুম কলে এটা খানিকটা আমার কাছে স্বপ্ন পূরণের মত ছিল। জাতিস্মরের হিন্দি রিমেক 'হ্যায় ইয়েহ ওহ আতিশ গালিব' বানাতে চলেছি। তারই সুর করার প্রস্তাব দিয়েছিলাম মাস্ট্রো এ আর রহমানকে। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্র 'অ্যান্টনি ফিরিঙ্গি' বদলে হচ্ছে মির্জা গালিব।''


আরও পড়ুন-অবশেষে স্বপ্ন পূরণ, বাইক চালিয়ে বাজিমাত Kriti Sanon-র



জানা যাচ্ছে, সৃজিত মুখোপাধ্যায়ের 'হ্যায় ইয়েহ ওহ আতিশ গালিব' ছবির জন্য মোট ৯টি গান লিখবেন গুলজার। আর তাতে সুর দেবেন রহমান। সব মিলিয়ে এই খবরে উচ্ছ্বসিত সিনেমাপ্রেমীরা। ২০১৪ সালে মুক্তি পেয়েছিল 'জাতিস্মর' ছবিটি। সেই ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ছবিতে 'অ্যান্টনি ফিরিঙ্গি'র চরিত্রে সিনেমাপ্রেমীদের মন জয় করে নিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। একই সঙ্গে মন কেড়েছিল স্বস্তিকা ও যীশুর অভিনয়। তবে 'জাতিস্মর'-এর হিন্দি রিমেকে এই চরিত্রগুলিতে কারা অভিনয় করবে তা এখনও স্পষ্ট নয়। 


প্রসঙ্গত ২০১৪ সালে 'জাতিস্মর' (Jaatishwar) ছবির 'এ তুমি কেমন তুমি' গানের জন্য জাতীয় পুরস্কার পান রূপঙ্কর বাগচি। সেরা সঙ্গীত পরিচালক হয়েছিলেন কবীর সুমন।


আরও পড়ুন-মিথিলা ও ছোট্ট আইরাকে নিয়ে সিকিম বেড়াচ্ছেন Srijit Mukherji